• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফের শীর্ষে সাকিবরা

স্পোর্টস ডেস্ক

  ০৬ মে ২০১৮, ১১:১৮

চলতি আইপিএলে প্লে-অফের লড়াই থেকে প্রায় ছিটকে গেলো দিল্লি ডেয়ারডেভিলস। সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৭ উইকেটে হেরে আইপিএল জয়ের স্বপ্ন কার্যত শেষ হল দলটির।

শনিবার টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক শ্রেয়াস আইয়ার। ইনিংসের শুরুটাও ভালো করে আইয়ারের দল। কিন্তু শেষটা হাসি মুখে করতে পারলেন না দিল্লির ক্রিকেটারেরা। দিল্লির হয়ে ব্যাট হাতে ভাল পারফর্ম করেন ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক পৃথ্বী শ।

৩৬ বলে ৬৫ রানের ইনিংস খেলেন এই তরুণ তারকা। ছয়টি চার এবং তিনটি ছয় দিয়ে ইনিংসটি সাজানো ছিল এই ডানহাতি ব্যাটসম্যানের। পৃথ্বী ছাড়া রান পান অধিনায়ক শ্রেয়াস। দুটি ছয় এবং তিনটি চার দিয়ে সাজানো ছিল ৩৬ বলে ৪৪ রানের ইনিংস।

দুই জন ছাড়া আর কোনো দিল্লির ব্যাটসম্যানই এদিন বড় রান করতে পারেননি। দু-এক জনের দৌলতে এক দিন জয় পাওয়া যায় রোজ রোজ নয়, তা হয়তো বোঝোননি দিল্লির সাপোর্ট স্টাফেরা। নয়তো একটা দল প্রতিনিয়ত দল গঠনে ভুল করে কী করে! টি-টোয়েন্টি বিশেষজ্ঞ হিসেবে পরিচিত গ্লেন ম্যাক্সওয়েলকে এদিন ওপেন করতে পাঠায় দিল্লি টিম ম্যানেজমেন্ট। কিন্তু ওপেনিংয়ে এসেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি অস্ট্রেলিয়ান তারকা। মাত্র দুইরান করে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন সমর্থকদের প্রিয় ম্যাক্সি।