• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দিল্লির বিপক্ষে হায়দরাবাদের এক পরিবর্তন!

স্পোর্টস ডেস্ক

  ০৫ মে ২০১৮, ১৭:৫৭

শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ডেয়ারডেভিলস।

জয়ের ছন্দে থাকা স্বাগতিকরা তৈরি এই চলতি আসরের অন্যতম দুর্বল প্রতিপক্ষ দিল্লিকে হারাতে। এখনও পর্যন্ত ২০১৮ সালের আসরে মোট আটটি ম্যাচ খেলেছে হায়দরাবাদ। যার মধ্যে ছ'টি ম্যাচে জয় পেয়েছে কেন উইলিয়ামসনের দল। হার মাত্র দু'টি ম্যাচে। ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে রয়েছে অরেঞ্জ আর্মি।

দিল্লির ডেয়ারডেভিলসের মতো গুরুত্বপূর্ণ ম্যাচের আগে হায়দরাবাদ শিবিরে স্বস্তির খবর হল চোট সারিয়ে পুরোদমে ম্যাচের আগের দিন প্র্যাকটিস করছেন ভুবনেশ্বর কুমার। তবে, ভুবিকে খেলানো হবে কি না, সেই বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। কারণ ডান-হাতি এই পেস তারকার অনুপস্থিতিতে দু'টি ক্লোজ ম্যাচ কেবল বোলারদের দক্ষতায়ই জিতে নেয় হায়দরাবাদ। ফলে ভুবি সুস্থ হলেও তাকে প্রথম একাদশে খেলানো হবে কি না তার সিদ্ধান্ত আজ ম্যাচের আগে নেবে হায়দরাবাদ কর্তৃপক্ষ।

--------------------------------------------------------
আরও পড়ুন : হেড টু হেডে এল ক্লাসিকো
--------------------------------------------------------

টাইমস নাও জানায়, ভুবিকে যদি প্রথম একাদশে সুযোগ দেওয়া হয় তাহলে দলের বাইরে বসতে হবে সন্দীপ শর্মাকে। এছাড়া ২০১৬ সালের চ্যাম্পিয়নদের স্কোয়াডে পরিবর্তন আসার কোনও সম্ভাবনা নেই।

অন্য দিকে, দিল্লি ডেয়ারডেভিলস এখনও পর্যন্ত খেলেছে মোট নয়টি ম্যাচ। যার মধ্যে ছয়টিতেই হারতে হয়েছে। জয় এসেছে মাত্র তিনটি ম্যাচে। নয় ম্যাচ থেকে দিল্লির সংগ্রহ মাত্র ছয় পয়েন্ট। লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। লিগের এখন যা অবস্থা তাতে যেকোনও দলই প্লে-অফে পৌঁছতে পারে। তবে কাজটা কঠিন নীচের দিকে থাকা চারটি দলের জন্য।

এখন প্রতিটি ম্যাচই ভার্চুয়াল সেমিফাইনাল এই দলগুলির জন্য। এই পরিস্থিতির ব্যতিক্রম নয় দিল্লি। ফলে প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জয় প্রয়োজন ডেয়ারডেভিলসের।

তবে, ম্যাচের আগের দিন গোটা দল প্র্যাক্টিস করলেও দেখা যায়নি গ্লেন ম্যাক্সওয়েলকে।

ভারতীয় সংবাদ মাধ্যমটি জানিয়েছে, উইনিং কম্বিনেশনে বদল আনতে চান না অধিনায়ক শ্রেয়াস আইয়ার। একই দল নিয়ে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামতে চান তিনি। ফলে ম্যাক্সিকে ছাড়া নামার ঝুঁকি যে শ্রেয়স নেবে না তা তাঁর এই সিদ্ধান্ত থেকেই স্পষ্ট।

এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট দশবার মুখোমুখি হয়েছে এই দুই দল। যার মধ্যে সানরাইজার্স হায়দরাবাদ জিতেছে ছ'টি ম্যাচে এবং দিল্লি ডেয়ারডেভিলস জিতেছে চারটি ম্যাচে।

আরও পড়ুন :

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজরাটকে গুঁড়িয়ে দিল্লির রেকর্ড জয়
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
গুজরাটকে ব্যাটিংয়ে পাঠালো দিল্লি
ভারতের হাইব্রিড পিচে খেলা হচ্ছে না মোস্তাফিজের
X
Fresh