• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সেরা একাদশে সাকিব, নেই মুস্তাফিজ!

স্পোর্টস ডেস্ক

  ২৮ এপ্রিল ২০১৮, ২৩:১৬

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চলতি আসরের প্রায় অর্ধেক খেলা শেষ। চেন্নাই সুপার কিংস (সিএসকে), সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাব পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, মুম্বাই ইন্ডিয়ানস ও দিল্লি ডেয়ার ডেভিল নিজেদের উপরে দিকে নিয়ে আসতে এখনও সংগ্রাম করছে।

ভারতের ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকট্র্যাকার সমর্থকদের ভোটে নির্বাচন করেছে আইপিএলে বিদেশি ক্রিকেটারদের সেরা একাদশ। সেখানে জায়গা হয়নি বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের। তবে আরেক টাইগার সাকিব আল হাসান শক্তভাবে নিজের অবস্থান নিশ্চিত করে নিয়েছেন।

পেস অ্যাটাকে রয়েছেন ট্রেন্ট বোল্ট ও আন্দ্রে টাই। সাকিব ছাড়াও অলরাউন্ডার হিসেবে শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভোরা রয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্বকাপে রাউন্ড রবিন লিগে রোমাঞ্চিত তামিম
--------------------------------------------------------

একাদশের অধিনায়ক করা হয়েছে হায়দরাবাদের কেন উইলিয়ামসনকে। ওপেনিংয়ে ক্রিস গেইলের সঙ্গে আছে কুইন্টন ডি কক। ওয়ান ডাউনে কেন উইলিয়ামসন। চার নম্বরে বিধ্বংসী এবি ডি ভিলিয়ার্স। পাঁচ ও ছয় নম্বরে রয়েছেন শেন ওয়াটসন ও আন্দ্রে রাসেল। ব্যাটিংয়ে সাকিবের পজিশন সাত নম্বরে দেয়া হয়েছে।

বোলিংয়ে পেস ডিপার্টমেন্টে থাকছেন আন্ড্রে টাই ও ট্রেন্ট বোল্ট। স্পিন বিভাগে সাকিব ও রশিদ। সঙ্গে ওয়াটসন-রাসেলতো আছেনই। ডেথ ওভার বোলিংয়ের জন্য রাখা হয়েছে ব্রাভোকে।

২০১৮ আইপিএলে সেরা বিদেশি একাদশ

কুইন্টন ডি কক (দক্ষিণ আফ্রিকা), ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), শেন ওয়াটসন (অস্ট্রেলিয়া), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), সাকিব আল হাসান (বাংলাদেশ), ডোয়াইন ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), রশিদ খান (আফগানিস্তান), আন্ড্রে টাই (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড)।

আরও পড়ুন :

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
X
Fresh