logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

তাসকিনের নতুন বাসায় মিরাজ-সাব্বির

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ এপ্রিল ২০১৮, ১৪:৪৬ | আপডেট : ২৫ এপ্রিল ২০১৮, ১৫:০২
দু’জন ইনজুরির কারণে দলে নেই আরেকজন নিষেধাজ্ঞার কারণে মাঠের বাইরে। তারপরও একদিনে তিনজনই একত্র হলেন। তবে সেটা ইনজুরি আক্রান্ত স্পিড স্টার তাসকিনের নতুন বাসায়। অন্য দুইজন হল স্পিন অলরাউন্ডার মেহেদি মিরাজ সহ তার পরিবার এবং বাঁ হাতি ব্যাটসম্যান সাব্বির রহমান। সতীর্থ আর পরিবারকে নিয়ে কাটানো মুহূর্তগুলো ভক্তদের সাথে শেয়ার করেছেন তাসকিন আহমেদ।

নিজেদের কাটানো মুহুর্তগুলোর কিছু ছবি গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন তাসকিন। ছবি পাশে ক্যাপশনে তিনি লেখেন, আজ (মঙ্গলবার) মিরাজসহ তার পরিবার এবং সাব্বির আমার নতুন বাড়িতে এসেছিল ডিনারের জন্য। সন্ধ্যাটা আসলেই অনেক সুন্দর ছিল।

--------------------------------------------------------
আরও পড়ুন : সাকিবের কীর্তিতে মুস্তাফিজের শুভেচ্ছা
--------------------------------------------------------

চোটের কারণে বাইশ গজের বাহিরে মেহেদি মিরাজ এবং তাসকিন আহমেদ। তাসকিন ও মিরাজের ইনজুরি নতুন কিছু নয়। পুরনো ইনজুরিই মাথাচাড়া দিয়ে উঠেছে। মিরাজ অনূর্ধ্ব-১৯ দলে থাকাকালীন চোটে পড়েন। যার জন্য বিসিএলে খেলা হচ্ছে না এই দুই ক্রিকেটারের। ফলে দু’জনেরই পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে এক থেকে দেড় মাস। তবে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামতে মরিয়া এই দুই তারকা।

অপরদিকে নিষেধাজ্ঞার কারণে মাঠের বাইরে সাব্বির রহমান। তাই সময়টা তাদের ব্যাট-বল ছাড়াই কাটছে। তাছাড়া ইতোমধ্যে বিসিবির কেন্দ্রীয় চুাক্তি থেকেও বাদ পড়েছেন তাসকিন-সাব্বির। সবকিছু মিলিয়ে এই সময়টা পরিবারের সাথেই সময় কাটাচ্ছেন এই তারকা ক্রিকেটাররা।

আরও পড়ুন : 

এএ/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়