• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মুস্তাফিজদের বোলিংয়ের প্রশংসায় রোহিত

স্পোর্টস ডেস্ক

  ২৫ এপ্রিল ২০১৮, ১২:৩৮

গতকালের ম্যাচটি এমনিতেই ছিল লো স্কোরিং। সেই লো স্কোরিং ম্যাচকে আরো লো বানিয়ে ৩১ রানে ম্যাচ জিতে নেয় হায়দরাবাদ। বোলারদের দুর্দান্ত বোলিংয়ে হায়দরাবাদের দেয়া ১১৯ রানের টার্গেট টপকাতে ব্যর্থ হয় মুম্বাই ব্যাটসম্যানরা। ঘরের মাঠে আরো একটি পরাজয় দেখলো মুম্বাই। এবারের আসরে আর ঘুরে দাড়াতে পারলো না সাবেক চ্যাম্পিয়নরা। ম্যাচ শেষে এমন পরাজয়ের সকল দায় নিজের কাধেঁ নিয়ে মুস্তাফিজদের বোলিংয়ের প্রশংসায় ভাসালেন মুম্বাই অধিনায়ক।

রোহিত শর্মা বলেন, দোষটা আমাদেরই। যে কোনও উইকেটেই ১১৮ রানের টার্গেট চেজ করতে পারতাম আমরা। কিন্তু আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারিনি। তবে আমাদের বোলাররা যেভাবে বোলিং করেছি, তাতে আমি দারুণ খুশি, তারা তাদের কাজটা অসাধারণ করেছে। আরেকবার ব্যাটসম্যানরা আমাদের হতাশ করেছে।

হায়দরাবাদের কাছে হারলেও সাকিবদের প্রশংসা করতে ভুল করেননি রোহিত শর্মা। হায়দরাবাদ এবং নিজেদের ব্যাটিং ব্যর্থতা নিয়ে মুম্বাই অধিনায়ক বলেন, অনেক কিছুই বলার আছে, তবে বলছি না আমি। আমরা মাথা খাটিয়ে খেলতে পারিনি। আরও ধৈর্য ধরে খেলা উচিত ছিল আমাদের। জানি এটা কঠিন টার্গেট ছিল। শট খেলা মোটেও সহজ ছিল না। আমাদের একটা ভালো শুরুর দরকার ছিল। তারা ঠিক জায়গায় বোলিং করেছে। আমরা অনেকেই বাজে শট খেলেছি, এমনকি আমিও।

--------------------------------------------------------
আরও পড়ুন : সালমা ও রুমানাকে অধিনায়ক করে নারী দল ঘোষণা
--------------------------------------------------------