• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রিয়ালের জয়ের নায়ক ইসকো

স্পোর্টস ডেস্ক

  ১৬ এপ্রিল ২০১৮, ১১:৩৮

দুই ম্যাচ পর লা লিগায় জয়ে ফিরলো রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনাল নিশ্চিত করা রিয়াল এই ম্যাচে দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিশ্রাম দিয়েছে। গ্যারেথ বেলকেও রাখেননি কোচ জিনেদিন জিদান। মার্সেলো-টনি ক্রুসরা ছিলেন সাইড বেঞ্চে। তারপরও মালাগার ঘরের মাঠে ২-১ গোলের জয় পায় রিয়াল। এই জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

লা রোজালেডা স্টেডিয়ামে প্রথম থেকেই আক্রমণাত্মক ছিল রিয়াল। বলের দখলেও এগিয়ে ছিল তারা। তবুও প্রথম গোলের জন্য ম্যাচের ২৯ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের।

ইসকোকে ফাউল করেন মালাগার ডিফেন্ডার রবার্তো রোজালেস। ফলে ফ্রি কিক পায় রিয়াল। পোস্টের ২৫ গজ দূর থেকে দারুণ ফ্রি কিকে গোল করেন এই স্প্যানিশ মিডফিল্ডার। মাঝে ফর্মহীনতার কারণে অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল এই তারকাকে। শেষ কয়েক ম্যাচে পারফরম্যান্স দিয়ে সমালোচকদের মুখ বন্ধ করেছেন তিনি।

প্রথমার্ধে আর গোল না হলেও বিরতি থেকে ফিরে এসে আবার গোল পায় রিয়াল। এবারের গোলটি ছিল দলগত প্রচেষ্টার ফসল। ইসকোর বানিয়ে দেয়া বল থেকে ৬৩ মিনিটে গোল করেন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসামিরো।

ম্যাচের যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে সান্ত্বনার গোল পায় মালাগা। উরুগুয়ের ফরোয়ার্ড দিয়েগো রোলান রিয়ালের ডিফেন্সের ভুলের সুযোগ নিয়ে বলটি জালে জড়ান।

এই জয়ে ৩২ ম্যাচে ৬৭ পয়েন্ট রিয়ালের। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৮২।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
X
Fresh