• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়নস লিগের টিকিট কেলেংকারিতে রোমা!

স্পোর্টস ডেস্ক

  ১৪ এপ্রিল ২০১৮, ১৪:০৫

কোয়ার্টার ফাইনালে বার্সেলোনাকে বিদায় করে ঐতিহাসিক জয়ের মধ্যে দিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে এএস রোমা। সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ ইংলিশ ক্লাব লিভারপুল। কিন্তু মাঠে নামার আগেই টিকিট কেলেংকারিতে জড়িয়ে পড়লো ক্লাবটি। এমনই তথ্য দিয়েছে ইংলিশ ট্যাবলয়েড দ্য সান।

দ্য সান’র তথ্য মতে, রোমা আনুষ্ঠানিক ড্রয়ের একদিন আগেই সমর্থকদের জন্য লিভারপুলের বিরুদ্ধে ঘরের মাঠে দ্বিতীয় পর্বের ম্যাচের টিকিট ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করা শুরু করে দিয়েছিল। অবশ্য তার কয়েক ঘন্টা পরেই সেই টিকিট ওয়েব সাইট থেকে সরিয়ে নেয় ক্লাবটি।

এখানে দ্য সান’র প্রশ্ন হচ্ছে, লিভারপুলের বিরুদ্ধেই খেলতে হবে, এই বিষয়টা রোমা জানলো কিভাবে? তাছাড়া ফিরতি লেগ যে তাদের মাঠেই হবে সেটা তারা বুজলো কি করে?

--------------------------------------------------------
আরও পড়ুন : সোসিয়াদকে ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় বার্সা
--------------------------------------------------------

‘দ্য সান’- এর এই তথ্য প্রকাশ হবার পুরো ফুটবল বিশ্বে বিতর্কের মুখে পড়েছে রোমা। অনেকের দাবি করে, ইউরোপের ফুটবল নিয়ামক সংস্থাও নাকি জড়িত টিকিট কেলেঙ্কারির সঙ্গে।

তবে গনমাধ্যমের এমন প্রশ্নের জবাবে রোমা বলছে টেকনিক্যাল সমস্যার কারণেই নাকি এমনটা হয়েছে তাদের। রোমার টিকেটিং পোর্টাল পার্টনার একদিন আগে টিকেটিং টেস্ট নেয়ার সময় এমনটা হয়েছে বলে দাবি ক্লাবটির।

অপরদিকে রোমার বিরুদ্ধে এসব অভিযোগ উঠলেও তাদের নিয়ে একটু উদ্বিগ্ন নয় লিভারপুল। লিভারপুল ম্যানেজার য়ুর্গেন ক্লপ বলেন, রোমা দারুণ খেলে বার্সেলোনাকে হারিয়েছে। কিন্তু সেমিফাইনালে আমাদের প্রতিপক্ষ যে দলই হোক, পরোয়া করি না। নিজেদের যোগ্যতায় এই জায়গায় এসেছি। তাছাড়া লিভারপুল দীর্ঘদিন পরে শেষ চারে উঠেছে। আমি পাঁচ বছর আগে শেষ বার চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল খেলেছি। তাই এটা আমাদের জন্য দারুণ সুযোগ।

উয়েফা গভর্নিংবডি সম্পর্কে এক ভক্ত টুইট বার্তায় জানায়, রোমা একদিন আগে ধরে নিয়েছিল তারা লিভারপুলের বিপক্ষে পড়তে পারে। তাই তারা ওয়েবসাইটে তাদের বিজ্ঞাপন দিয়েছিল। তবে এটা নিশ্চিত যে এটা নিয়ে কোনো ফিক্সিং হয়নি। তা হলে আমি উয়েফাকে কখনো বিশ্বাস করতাম না।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh