• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শিগগির ফিরছেন নেইমার

স্পোর্টস ডেস্ক

  ১৪ এপ্রিল ২০১৮, ১০:৪৮

দরজায় কড়া নাড়ছে রাশিয়া বিশ্বকাপ। এই মুহূর্তে সবাই নিজেদের প্রস্তুত করতে ব্যস্ত হলেও ব্রাজিলের সাথে নেই দলের সেরা তারকা নেইমার। তাই অনেকটা চিন্তায় ব্রাজিল সমার্থকরা। তবে এবার ব্রাজিলকে একটি দারুণ সুখবর দিলেন নেইমার। আর এক মাসের মধ্যেই সুস্থ হয়ে দলে ফিরবেন এই তারকা।

শুক্রবার মাঠে ফেরার সংবাদ জানিয়ে নেইমার ‘ও গ্লোবো’ টেলিভিশনের এক অনুষ্ঠানে বলেছেন, এক মাসের মধ্যে সেরে উঠবো। ভালোই উন্নতি হচ্ছে। সবকিছু স্বাভাবিকভাবেই এগুচ্ছে।

গত ফেব্রুয়ারিতে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে নেইমারের পায়ের পাতার পঞ্চম মেটাটারসাল ভেঙে যায়। অস্ত্রোপচারের পর এখন রিজেনেরিওতে তার পুনর্বাসন চলছে। ধারণা করা হয়েছিল, চোটের কারণে হয়তো বিশ্বকাপ খেলা হবে না বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারের।

--------------------------------------------------------
আরও পড়ুন : লা লিগায় রাতে মাঠে নামছে বার্সেলোনা
--------------------------------------------------------

কিন্তু দ্রুতই হচ্ছে নেইমারের পুনবার্সন। আর নিজের মাঠে ফেরা নিয়ে জানিয়েছেন এই তারকা।

নেইমারের প্রতিবেদন দেখে পিএসজিও নিশ্চিত করেছে যে খুব তাড়াতাড়িই মাঠে ফিরবে এই তারকা। পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ১০ দিনে তার উন্নতিই ঠিক করে দেবে কবে অনুশীলনে ফিরছেন নেইমার। ‘পিএসজি’র কোচ উনাই এমরিও বলেছেন, নেইমার দ্রুতই ক্লাবে ফিরছেন। তার আশা লিগ ওয়ানের কয়েকটি ম্যাচে খেলাতে পারবেন নেইমার।

এই বিষয়ে পিএসজি ডাক্তার বলেন বলেন, ডা. রদ্রিগোর দেয়া প্রতিবেদন নিশ্চিত করেছে নেইমারের চোটের দারুণ উন্নতি হয়েছে। সে এখন তার ডান গোড়ালির গাটের পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারে এবং ধীরে ধীরে হাঁটা শুরু করতে পারে।

২৬ বছর বয়সী এ ফুটবলারকে ঘিরেই ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে ব্রাজিলিয়ানরা। ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষের ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে ব্রাজিল। তার আগে নেইমারের সেরে ওঠার খবর নিশ্চয়ই স্বস্তি দেবে ব্রাজিলিয়ানদের।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
X
Fresh