logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

স্বাগতিক ভেন্যু হারালো চেন্নাই

স্পোর্টস ডেস্ক
|  ১২ এপ্রিল ২০১৮, ১৭:৫১ | আপডেট : ১২ এপ্রিল ২০১৮, ১৭:৫৯
নিরাপত্তার কারণে চেন্নাই সুপার কিংসকে তাদের পরবর্তী ম্যাচগুলো চেন্নাই থেকে সরিয়ে পুনে নেয়ার জন্য বলা হবে বলে এমনটাই জানিয়েছিলেন আইপিএলের চেয়ারম্যান রাজিব শুক্লা।

আর এতে করে দু’বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংস হারালো ঘরের মাঠে খেলার সুযোগ। কাবেরি নদীর পানি বণ্টন বিরোধের প্রতিবাদে চেন্নাইয়ের চিদম্বরম আন্তর্জাতিক স্টেডিয়ামে গত মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের প্রথমার্ধের নবম ওভারের সময় রবীন্দ্র জাদেজাকে উদ্দেশ্য করে জুতা নিক্ষেপ করে বিক্ষোভকারীরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ইনজুরির কারণে ছিটকে গেলেন রায়না
--------------------------------------------------------

এমন ঘটনার পর দুজনকে আটক করা হলে আরও ক্ষেপে উঠে বিক্ষুদ্ধ জনতা। তারা হুমকি দেয় পরের ম্যাচে এরচেয়েও খারাপ কিছু করার। এমন হুমকির মুখে খারাপ কিছু হবার আগেই আইপিএল কর্তৃপক্ষ ভেন্যু পরিবর্তনের সিদ্ধান্তে পৌছে।

এ নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের চেয়ারম্যান রাজিব শুক্লা বলেন, বিকল্প ভেন্যুর তালিকায় খুব কম নামই ছিল। তাই পুনেকেই বেছে নিতে হয়েছে। আমরা তামিলনাড়ুর ক্রিকেট সমর্থকদের হতাশ করতে চাইনি। আমরা চেষ্টা করেছি তাদের দলকে সমর্থন করার এবং সুস্থ বিনোদন দিতে, তবে স্থানীয় পুলিশ আমাদের পর্যাপ্ত নিরাপত্তা প্রদান করতে পারেনি।

এদিকে ভেন্যু পরিবর্তন হওয়ায় নাখোশ চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং। 

ফ্লেমিং বলেন, এমন পদক্ষেপে আমি খুবই হতাশা। চেন্নাই ছেড়ে চলে যাওয়ার জন্য দুঃখ প্রকাশ করছি।  

নিউজিল্যান্ডের সাবেক এই অধিনায়ক টুইটারে লিখেছেন, তামিলনাড়ুর ভক্তরা চেন্নাই দলের জন্য ভালোবাসা এবং আবেগ অনুভব করে। আমি বিশ্বাস করি সমস্যাগুলো শীঘ্রই সমাধান হয়ে যাবে। 

ফ্লেমিং আরও বলেন, দলকে সমর্থন জানানোর জন্য সবাইকে ধন্যবাদ।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস আগামী ১৫ই এপ্রিল মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে।

আরও পড়ুন : 

এমআর/এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়