• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ড্র করেও সেমিতে বায়ার্ন

স্পোর্টস ডেস্ক

  ১২ এপ্রিল ২০১৮, ১৩:১৯

সেভিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেও উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ। দুই লেগ মিলিয়ে ২-১ অগ্রগামিতায় ইউরোপের রাজা হবার শেষ চারে পৌঁছেছে জার্মান পাওয়ার হাউজ। তাদের সঙ্গে সেমি নিশ্চিত করা বাকি তিন দল হলো- রিয়াল মাদ্রিদ, লিভারপুল ও রোমা।

বুধবার নিজেদের মাঠ আলিয়েঞ্জ অ্যারেনায় প্রাথমিক আক্রমণটা বায়ার্নই শুরু করে। তবে সেভিয়ার পক্ষ থেকেও কম চেস্টা করা হয়নি। মজার বিষয় হচ্ছে পুরো ম্যাচজুড়ে বলের দখল ছিল দুই দলের মধ্যে শেয়ানে শেয়ানে।

তবে স্বাগতিকদের পক্ষ থেকে ১৮টি শট নেয়া হলেও ১০টি শট নেয় সফরকারীরা। তবে জার্মান চ্যাম্পিয়নদের ৬টি শট টার্গেটে লাগে। অন্যদিকে স্প্যানিশ দলটির একটিও শট টার্গেটে লাগেনি।

--------------------------------------------------------
আরও পড়ুন : রেকর্ড গড়ে রাজস্থানের জয়
--------------------------------------------------------

ম্যাচের শেষ দিকে সেভিয়ার হয়ে খেলা আর্জেন্টাইন মিডফিল্ডার জোয়াকুইন কোরেয়া লাল কার্ডে মাঠ ছাড়েন। কিছুক্ষণ পর রেফারি বাঁশি বাজালে গোল শূন্য ড্রতে ম্যাচ শেষ হয়।

এর আগে সেভিয়ার মাঠ থেকে প্রথম লেগ ২-১ গোলে জয় নিয়ে ফিরে জার্মানরা। অ্যাওয়ে ম্যাচ জিতে আসায় ফিরতি লেগে খুব একটা ঝুঁকি নেয়নি বায়ার্ন।
তাছাড়া আগের রাতে বার্সেলোনা অঘটনের শিকার হওয়ায় তারা ছিল আরও সর্তক। নিজেরা গোল পায়নি, আর সেভিয়াও করতে দেয়নি কোনও গোল।

কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ফলটাই তাই ঠিক করে দিয়েছে বায়ার্নের সেমিফাইনাল।

আরও পড়ুন :

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আইএসের হামলার হুমকি
চ্যাম্পিয়নস লিগে ফাইনালের আগেই ফাইনাল!
দারুণ জয়ে টেবিলের শীর্ষে লিভারপুল
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
X
Fresh