• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টস জিতে ফিল্ডিংয়ে সাকিবের হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক

  ০৯ এপ্রিল ২০১৮, ২০:১৩

নিষেধাজ্ঞায় পড়ে আজকের ম্যাচের দু’দলের নিয়মিত অধিনায়কই কাটা পড়েছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট ম্যাচ চলাকালে বল টেম্পারিংয়ের দায় স্বীকার করে নেয়ায় অস্ট্রেলিয়া দলের অধিনায়ক স্টিভ স্মিথ এবং সহকারী ডেভিড ওয়ার্নারের উপর নেমে এসেছে দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা।

দুজনের বদলে শেষ মুহুর্তে নতুন অধিনায়কের দায়িত্ব দেয়া হয় রাজস্থান রয়্যালসে আজিঙ্কা রাহানে এবং সানরাইজার্স হায়দারাবাদে কেন উইলিয়ামসনকে।

এসব নিয়ে আপাতত ভাবছেনা দু’দল। আইপিএলে প্রথম আসরে শিরোপা জয়ী রাজস্থান গত দু’বছর অংশগ্রহণ করতে পারেনি নিষেধাজ্ঞার কারণে। বিপরীতে হায়দরাবাদ শিরোপা জিতেছে ২০১৬ সালের আসরে।

--------------------------------------------------------
আরও পড়ুন : মঙ্গলবার থেকে শুরু বিসিএল
--------------------------------------------------------

দু’দলই নতুন করে দল সাজিয়েছে এবারের আসরে। গত ৭ আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা সাকিব আল হাসানকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দারাবাদ।
হায়দরাবাদের রাজিব গান্ধি স্টেডিয়ামে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক দল।

রাজস্থান রয়্যালস:

আজিঙ্কা রাহানে (অধিনায়ক), ডি আর্চি শর্ট, সাঞ্জু স্যামসন, বেন স্টোকস, রাহুল ত্রিপাঠি, জস বাটলার, কৃষনাপ্পা গৌতম, শ্রেয়াস গোপাল, ধাওয়ান কুলকারনি, জয়দেব উনাদকাট এবং বেন লাগ্লিন।

সানরাইজার্স হায়দারাবাদ:

শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মানিষ পান্ডে, দিপক হুদা, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, ঋদ্ধিমান সাহা, রশীদ খান, ভুবনেশ্বর কুমার, বেইলি স্টেনলেক এবং সিদ্ধার্থ কাউল।

আরও পড়ুন :

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
প্রতিশোধ নিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠালো গুজরাট
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
X
Fresh