• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফের রোনালদোর ‘বাইসাইকেল কিক’

স্পোর্টস ডেস্ক

  ০৮ এপ্রিল ২০১৮, ১৯:৩৯

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে চমৎকার এক গোল পেলো রিয়াল মাদ্রিদ। ক্রিশ্চিয়ানো রোনালদোর এমন অসাধারণ গোল দেখে হতবাক উপস্থিত দর্শকরাও। প্রতিপক্ষ জুভিদের সমর্থকরা উঠে দাঁড়িয়ে স্যালুট জানালেন পাঁচবারের বিশ্বের সেরা এই তারকাকে।

গত মঙ্গলবার তাদেরই মাঠে ম্যাচের ৬৪তম মিনিটে এই অসাধারণ গোলটি করলেন রিয়াল ফরোয়ার্ড। দানি কার্ভাহালের পাস থেকে ভেসে আসা বলটিতে বাইসাইকেল কিক নেন রোনালদো। ২.৩০ মিটার (৭ ফুট ৭ ইঞ্চি) শূন্যে লাফিয়ে উঠে কিকটি নেন সিআরসেভেন। ঘটনাটা এত দ্রুত ঘটে যায় যে, কেউ কিছুই বুঝে উঠতে পারেননি।

জুভেন্টাসের কিংবদন্তি গোলরক্ষক জিয়ানলুইজি বুফন তো অবিশ্বাসের দৃষ্টি নিয়ে বলের দিকে তাকিয়ে ছিলেন তখন। এর আগেই অবশ্য তার গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। জোড়া গোল উপহার দিলেন ইতালিয়ান চ্যাম্পিয়নদের বিপক্ষে।

--------------------------------------------------------
আরও পড়ুন : গোলটি ইতিহাসের অন্যতম সেরা: জিদান
--------------------------------------------------------

ম্যাচ শেষে রোনালদো নিজেই জানিয়ে দিলেন, এমন গোল যে করবো সেটা চিন্তাতেই ছিল না। জুভেন্টাস কিংবদন্তি বুফন জানিয়ে দিলেন, রোনালদোর তুলনা শুধু পেলে-ম্যারাডোনার সঙ্গেই সম্ভব। এমন গোল দেখে রিয়াল কোচ জিনেদিন জিদানতো উল্লাসের পরিবর্তে মাথায় হাত বুলিয়েছিলেন।

লা লিগার চ্যাম্পিয়ন হবার স্বপ্ন থেকে আগেই চিটকে গেছে লস ব্লাঙ্কোসরা। তবে মর্যাদার লড়াইয়ে টিকে থাকতে প্রতি ম্যাচেই জয় চায় বর্তমান চ্যাম্পিয়নরা। নগর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নামবে রোনালদো-বেলরা।

আজ রোববার রাত সোয়া ৮টায় শুরু হচ্ছে ম্যাচটি। এই ম্যাচের আগে ট্রেনিং সেশনে শনিবার ফের একবার বাইসাইকেল কিক দেখালেন রোনালদো।

সম্প্রতি রিয়ালের টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে ৩৩ বছর বয়সী এই তারকা নিজের অসাধারণ এই নৈপুণ্যটি প্রয়োগ করলেন।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh