logo
  • ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬

৭ সেকেন্ডে পাকিস্তানের বিপক্ষে কপাল পুড়লো ভারতের

স্পোর্টস ডেস্ক
|  ০৭ এপ্রিল ২০১৮, ১৯:১৬ | আপডেট : ০৭ এপ্রিল ২০১৮, ১৯:৩৫
অস্ট্রেলিয়ার গোল্ডকোস্ট শহরে চলছে কমনওয়েলথ গেমসের ২১তম আসর। ৪ এপ্রিল থেকে শুরু হওয়া এই আয়োজন চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। ২০১৮ সালের আসরে হকিতে অংশ নিচ্ছে ভারত, পাকিস্তান, মালয়েশিয়া, কানাডা, স্কটল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েলস ও স্বাগতিক অস্ট্রেলিয়া দল। 

 আজ শনিবার মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। তবে এদিন খেলা শেষ হবার মাত্র সাত সেকেন্ড আগে গোল খেয়ে নিশ্চিত জয় হাতছাড়া করল ভারতীয় দল। ম্যাচ শেষ হলো ২-২ গোলে।

ম্যাচের শুরুটা থেকেই মাঠের নিয়ন্ত্রণ ছিল ভাতের কাছে। প্রথম দেখেই ভারতের দাপট ছিল। ১৩ মিনিটেই প্রথম গোল করে ভারতকে এগিয়ে দেন দিলপ্রীত সিংহ। ১৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে দ্বিতীয় গোল করেন হরমনপ্রীত সিংহ। 

--------------------------------------------------------
আরও পড়ুন : সাকিবের সামনে নয়া মাইলফলক
--------------------------------------------------------

দু’গোলে পিছিয়ে পড়ে লড়াইয়ে ফেরার চেষ্টা করে পাকিস্তান। ৩৮ মিনিটে গোল করে ব্যবধান কমান মোহম্মদ ইরফান জুনিয়র। শেষ ১৫ মিনিটে তিনটি পেনাল্টি কর্নার আদায় করে নেয় পাকিস্তান। 

এই সময় ভারতের গোলরক্ষক শ্রীজেশ দুর্দান্ত কয়েকটি সেভ করেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। ম্যাচের শেষ পেনাল্টি কর্নার থেকে গোল করে সমতা ফেরান মুবাশার আলি।

ম্যাচ শেষ হওয়ার পর ভারতীয় দলের ডিফেন্ডার রুপিন্দর পাল সিংহ বলেছেন, ‘আমরা নিজেদের পারফরম্যান্সে খুশি নই। আমরা এই ম্যাচটা জিততে চেয়েছিলাম। খেলার ফলে আমরা হতাশ।’

আরও পড়ুন : 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়