• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাবাদাকে নিয়ে কথার লড়াইয়ে স্মিথ-প্লেসি

স্পোর্টস ডেস্ক

  ২২ মার্চ ২০১৮, ১৪:৩৭

শাস্তি মওকুফ কাগিসো রাবাদার। হতাশ হয়ে মুখ খুলেছেন স্টিভেন স্মিথ। অস্ট্রেলিয়ান অধিনায়ককে জবাব দিলেন দক্ষিণ আফ্রিকান দলপতি ফাফ ডু-প্লেসি। কথার লড়াই এবার জমিয়ে তুলবে মাঠের খেলা।

রাবাদার নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় হতাশ হয়েছেন অস্ট্রেলিয়া কাপ্তান। নেতিবাচক দিক তুলে ধরেছেন আবেদন করে শাস্তি মওকুফের বিষয়টির।

কেপটাউন টেস্টের আগে সংবাদ সম্মেলনে স্মিথ বলেন, অস্তিত্ব সংকটে পড়বে আইসিসি’র কঠোর নিয়মের। এখন থেকে যে কেউই ধাক্কা দিয়ে আবেদন করে শাস্তি মওকুফ করে নিতে চাইবে।

এমনকি স্মিথ অবাকও হন রাবাদার রায়ের সময় তাকে না ডাকায়।

--------------------------------------------------------
আরও পড়ুন: পিএসএলের ফাইনালে তামিমের পেশওয়ার
--------------------------------------------------------

অসি তারকা বলেন, যতটা না অবাক হয়েছি রায় শুনে তার চেয়ে বেশি অবাক হয়েছি রায়ের সময় আমাকে না ডাকায়। যেখানে ঘটনা আমার সঙ্গেই ঘটেছে। ম্যাচ রেফারি জেফ ক্রো’র এমন কাজে হতাশ আমি।

স্মিথের এমন সমালোচনার পর উত্তর দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক ডু প্লেসি। তিসি বলেন, অভিযোগ রাবাদাকে নিয়ে তাই তাকেই ডাকা হয়েছে শুনানিতে। স্মিথের বিরুদ্ধে অভিযোগ থাকলে তাকেও ডাকা হতো। বিচারকরা ভিডিও ফুটেজের ভিত্তিতে সাজা কমিয়ে এনেছেন। তারা দেখেছে ধাক্কাটা ইচ্ছাকৃত ছিল কিনা।

১-১ এ সমতায় থাকা দু’দল আজ বৃহস্পতিবার তৃতীয় টেস্ট খেলতে মাঠে নামছে। ম্যাচ শুরুর আগে কথার যুদ্ধ নিশ্চয় বাড়িয়ে দিবে মাঠের উত্তাপও।

আরও পড়ুন:

এমআর/এসএস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh