• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টুইট পোস্টে ভুলের জন্য ক্ষমা চাইলেন অমিতাভ

স্পোর্টস ডেস্ক

  ২০ মার্চ ২০১৮, ১৫:২৩

নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনালে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচটি শেষ ওভার পর্যন্ত গড়ায়। মাঠে ও মাঠের বাইরে শুরু হয় চরম উত্তেজনায়। শেষ পর্যন্ত লঙ্কানদের বিপক্ষে জয় নিয়ে মাঠে ছাড়েন টাইগার ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। রোমাঞ্চ কর সেই ম্যাচটির জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন জানান বলিউড তারকা অমিতাভ বচ্চন।

ভারতের কিংবদন্তি এই অভিনেতা ক্রিকেটের প্রতি ভালবাসার বিষয়টি ভক্তরা অনেক আগে থেকেই জানেন। গেলো রোববার নিদাহাস ট্রফির ফাইনালে দিনেশ কার্তিকের অবিশ্বাস্য ইনিংসে ভর করে জয় পায় ভারত দল।

রুদ্ধশ্বাস ম্যাচে ইনিংসের শেষ বলে ছয় মেরে দলের জয় নিশ্চিত করেন কার্তিক। শচীন টেন্ডুলকার থেকে শুরু করে বিরাট কোহলি, এমনকি বিজেপি সভাপতি অমিত শাহও কার্তিককে অভিনন্দন না জানিয়ে পারেননি। বাদ জাননি বলিউডের বিগ বি খ্যাত অমিতাভ।

--------------------------------------------------------
আরও পড়ুন: এই ম্যাচের কষ্ট ভোলার নয়: মুশফিক
--------------------------------------------------------

টুইটারে, ‘কী দুরন্ত ম্যাচটাই না হল। বাংলাদেশ আমাদের প্রায় কোণঠাসা করে ফেলেছিল। কার্তিক, অসাধারণ খেলেছে। দুর্ধর্ষ ব্যাটিং। শেষ দু’ওভারে ২৪ রান দরকার ছিল জিততে। শেষ বলে পাঁচ রান। আর ও সেই বলে কি না ছক্কা মেরে দিল। অসাধারণ, অভিনন্দন।’

কিন্তু আসলে ১২ বলে ২৪ নয়, ভারতের দরকার ছিল মোট ৩৪ রান। কিছুক্ষণ পরেই অমিতাভ সেই ভুল বুঝতে পারেন। কার্তিকের কাছে ক্ষমা চেয়ে ৭৫ বছর বয়সী এই তারকা লিখেন, ‘আসলে ওটা ২ ওভারে ২৪ নয়, প্রয়োজন ছিল ৩৪ রানের। কার্তিকের কাছে ক্ষমাপ্রার্থী’।

এ দিকে, কার্তিক ইন্সটাগ্রামে নিজের অনুভূতির কথা জানান। ডান-হাতি এই উইকেট কিপার ব্যাটসম্যান বলেন, ‘সম্ভবত আমার জীবনের সেরা রাত। দেশের জন্য এভাবে জয় নিয়ে আসার তৃপ্তির মতো আর কিছু হতে পারে না’।

আসছে ৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ তম আসর। ব্যাপক রদবল ঘটেছে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। প্রথমবারের মতো দলটির হাল ধরছেন অভিজ্ঞ কার্তিক।

আরও পড়ুন:

ওয়াই/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
এআই দিয়ে ভক্তদের চমকে দিলেন অমিতাভ
অমিতাভের আসল পদবী ‘বচ্চন’ নয়, জানালেন অভিনেতা
X
Fresh