• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ফিটটি করে জাত চেনাচ্ছেন সাব্বির

স্পোর্টস ডেস্ক

  ১৮ মার্চ ২০১৮, ২০:৫০

নিদাহাস টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে অর্ধশতক পেয়েছেন বাংলাদেশের হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমান।

কলম্বোর প্রেমাদাসায় শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা বার্ষিকী উপলক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে টস হেরে ব্যাট করছে টাইগাররা।

শেষ খবর পর্যন্ত ১৭ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করেছে সাকিব আল হাসান নেতৃত্বাধীন দলটি। ৪৩ বলে ৬৫ রান। ৫টি চার ও চারটি ছক্কা হাঁকিয়েছেন এই তারকা ব্যাটসম্যান।

৭ বলে ৭ রান করে রান আউট হয়েছেন দলপতি। তার আগে ১৬ বলে ২১ রান করে ফিরে গেছেন গত ম্যাচের সেরা ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ। ভুল বুঝাবুঝির কারণে রান আউট হয়েছেন তিনি।

কিছুটা সাবধানি ব্যাটিং শুরু করে প্রথম চার জনই ক্যাচ আউট হয়েছেন। ৯ বলে ১১ রান করে লিটন কুমার দাস। ১৩ বলে ১৫ তামিম ইকবাল, ২ বলে ১ রান করে সৌম্য সরকার ও ১২ বলে ৯ রান করে মুশফিকুর রহিম আউট হন।

এদিন বাংলাদেশ একাদশে কোনো পরিবর্তন আসেনি। গত ম্যাচে যে একাদশ ছিল সেই একাদশ নিয়েই মাঠে নামছে। অন্যদিকে ভারত একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। মোহাম্মদ সিরাজের বদলে একাদশে ঢুকেছেন জয়দেব উনাদকাত।

বাংলাদেশ দল:

তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আরিফুল হক, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ভারত দল:
শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, রোহিত শর্মা (অধিনায়ক), মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, ওয়াশিংটন সুন্দর, বিজয় শঙ্কর, শারদুল ঠাকুর, জয়দেব উনাদকাত ও যুজবেন্দ্র চাহাল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh