• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শ্রীলঙ্কা যাচ্ছেন সুজন, অস্ট্রেলিয়ায় সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৩ মার্চ ২০১৮, ১৫:৩৪

টেকনিক্যাল ডিরেক্টর থেকে সরিয়ে ম্যানেজার করা এবং পরবর্তীতে শ্রীলঙ্কা যাওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। গত ৪৮ ঘণ্টা ক্রিকেট পাড়ায় জোর গুজব ছিল টেকনিক্যাল ডিরেক্টর থেকে সরিয়ে ম্যানেজার করায় ক্ষুব্ধ খালেদ মাহমুদ সুজন শ্রীলঙ্কা যাবেন না।

কেউ কেউ আবার এমনও বলেছেন প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ অংশ চলছে, সুজন লিগের দুই দল আবাহনী ও শাইনপুকুরের প্রধান পরামর্শক, তাই তিনি কলম্বো না গিয়ে ঢাকায় থাকবেন।

কিন্তু এসব যে শুধুই গুজব ও রটনা তা খোলাসা করলেন সুজন নিজেই। সবশেষ নিদাহাস ট্রফিতে অংশ নিতে জাতীয় দলের ম্যানেজার হয়ে কলম্বো যাচ্ছেন খালেদ মাহমুদ সুজন। আজ (শনিবার) সকালে সুজন নিশ্চিত করে বলেন, আমি আগামীকাল (রোববার) জাতীয় দলের সঙ্গে কলম্বো যাচ্ছি। এবং যাওয়ার সবকিছু চূড়ান্ত করতেই বোর্ডে এসেছি।

উল্লেখ্য, রোববার দুপুর ১ টার ফ্লাইটে কলম্বো যাত্রা করবে জাতীয় দল। আগামী ৮ তারিখ ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ত্রিদেশীয় সিরিজ।

অন্যদিকে ইতোমধ্যেই নিদাহাস ট্রফির জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার পরিবর্তে মাহমুদুল্লাহ রিয়াদকে অধিনায়ক করে আবারো দল ঘোষণা করেছে বিসিবি। সাকিবের পরিবর্তে লিটন কুমার দাসকে দলে অন্তর্ভুক্ত করেছে বিসিবি।

অর্থোপেডিকস বিশেষজ্ঞের পরামর্শ নিতে সাকিব গিয়েছিলেন থাইল্যান্ডে। সেখানেই বড় দুঃসংবাদ শোনেন তিনি। কমপক্ষে দুই সপ্তাহ ফিজিওথেরাপি নিতে হবে তাকে। আঙুলের চোটের ভয়াবহতা এতটা হবে, তা ভাবতে পারেনি কেউই। থাইল্যান্ড থেকে শুক্রবার দেশে ফেরেন সাকিব।

উন্নত চিকিৎসার জন্য সাকিব যাবেন অস্ট্রেলিয়া। তবে দলের সঙ্গে দুই দিন থেকে অস্ট্রেলিয়ায় আরেক অর্থোপেডিকস বিশেষজ্ঞের পরামর্শ নেবেন। রোববার শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। প্রয়োজনীয় কিছু কাজ সেরে সাকিব দলের সঙ্গে যোগ দেবেন দুদিন পর। এরপর অস্ট্রেলিয়ায়। আপাতত বিশ্রামেই থাকবেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

আরও পড়ুন:

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
X
Fresh