• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ

ছুটেই চলেছে নড়াইল এক্সপ্রেস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ মার্চ ২০১৮, ২০:১৪

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শুক্রবার প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে ৯ উইকেটে হেরেছে মাশরাফি বিন মুর্তজার দল আবাহনী লিমিটেড। দল হারলেও উজ্জ্বল ছিলেন তিনি। ৪১ রানে ৪ উইকেট পান তিনি।

এনিয়ে লিগে এবার ৭ ম্যাচে ১৯ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারি নড়াইল এক্সপ্রেস। শুধু উইকেট শিকারেই নয় তালিকার শীর্ষ পাঁচ বোলারের মধ্যে স্ট্রাইক রেট এবং ইকোনমি রেটেও শীর্ষে আছেন তিনি।

সবশেষ ৩ ম্যাচে ডান-হাতি এই পেসারের শিকার ১২ উইকেট! গত ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৩ উইকেট নেয়ার আগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ৫ উইকেট নেন তিনি। যেকোনো ধরনের ক্রিকেট মিলিয়ে প্রায় দুই বছর পর শেখ জামালের বিপক্ষে ৫ উইকেট পান তিনি।

এর আগের দুই ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জ এবং ব্রাদার্স ইউনিয়ন তাকে শূন্য হাতে ফেরায়। কিন্তু তার আগে এই লিগে আবাহনীর প্রথম ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ৩ এবং দ্বিতীয় ম্যাচে কলাবাগান ক্রীড়াচক্রের বিপক্ষে ৪ উইকেট পান তিনি।

এদিন লিগের আরেকটি ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৯৫ রানে হারিয়েছে শেখ জামাল। প্রাইম দোলেশ্বর ও মোহামেডান স্পোর্টিংয়ের ম্যাচটি টাই হয়েছে!

কে/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শান্ত-বিজয়দের বীরত্বে ডিপিএলের শিরোপা আবাহনীর
তামিমদের বিধ্বস্ত করে সুপার লিগে উড়ন্ত শুরু আবাহনীর
মারামারি কাণ্ডে মাঠ ছাড়ল মোহামেডান, জয়ী ঘোষণা আবাহনীকে
শেখ জামালকে গুঁড়িয়ে আবাহনীর বিশাল জয়
X
Fresh