• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চ্যাম্পিয়নস লিগের আগে পিএসজি শিবিরে আরেক ধাক্কা!

স্পোর্টস ডেস্ক

  ০১ মার্চ ২০১৮, ১১:৪৪

মার্সেইর বিপক্ষে ইনজুরিতে পড়েন নেইমার। প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) এখনও সেই দুঃখেই জর্জরিত। এর মধ্যেই আবার নতুন করে দুঃসংবাদ দিলেন দলের আরেক তারকা খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে!

সেই একই প্রতিপক্ষ মার্সেইর বিপক্ষে বুধবার মুখোমুখি হওয়া ফ্রেঞ্চ কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে ইনজুরিতে পড়েন কিলিয়ান এমবাপ্পেও। এদিন পায়ে আঘাত পেয়ে ম্যাচের ৪৫ মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হন পিএসজির এই ফরাসি তারকা। তার বদলে এদিন মাঠে নামেন জাভিয়ের পাস্তোরে।

আগামী ৬ মার্চ উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচ। স্পেনের জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রথম লেগে ৩-১ গোলে হেরে ইতোমধ্যেই পিছিয়ে রয়েছে পিএসজি। কোয়ার্টার ফাইনালের টিকিট কাটতে হলে কমপক্ষে ২ গোলের ব্যবধানে জিততে হবে প্যারিসের ক্লাবটির।

কিন্তু এর মধ্যেই দলের সেরা দুই তারকা নেইমার ও এমবাপ্পে ইনজুরিতে পড়ে ভক্ত-অনুরাগীদের হতাশা বাড়িয়ে দিয়েছেন। যদিওবা পিএসজির কোচ উনাই এমেরি জানিয়েছেন, এমবাপ্পের চোঁট ততটা ভয়ঙ্কর নয়। এ বিষয়ে ম্যাচের শেষে তিনি বলেন, গোড়ালিতে চোট পেয়েছে সে (এমবাপ্পে)। এ জন্য সে দ্বিতীয়ার্ধে খেলতে পারবে না বলে জানায়। তবে আমি মনে করি তার চোট ততটা মারাত্মক নয়।