• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পিএসএলে দ্বিতীয় জয় পেলো কোয়েটা

স্পোর্টস ডেস্ক

  ০১ মার্চ ২০১৮, ০৮:৩৫

প্রথম দুই ম্যাচে একাদশে সুযোগ হয়নি মাহমুদুল্লাহ রিয়াদের। সাইড বেঞ্চে বসে গরম করতে হয়েছে জায়গা। গতকাল রাতে একাদশে সুযোগ হলেও ব্যাট ও বল করার সুযোগ হয়নি। তবে মূল্যবান একটি ক্যাচ ধরে জয়ে অবদান রেখেছেন দলের।

বুধবার শারজাতে ইসলামাবাদ ইউনাইটেডকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। তিন ম্যাচে এটা তাদের দ্বিতীয় জয়।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে কোয়েটার বোলারদের মাপা বোলিংয়ে নির্ধারিত ওভারে ৭ উইকেটে মাত্র ১৩৪ রান তুলে ইসলামাবাদ। জবাবে কেভিন পিটারসনের ঝড়ো ব্যাটিংয়ে ১৭ বল বাকি থাকতেই জয়ে পৌঁছে যায় কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

ব্যাটিংয়ে নেমে দলীয় ১৩ রানে চ্যাডউইক ওয়ালটনকে (৮) এলবির ফাঁদে ফেলে বিদায় করেন আনোয়ার আলী। এরপর দলীয় ২৫ রানে আসিফ আলীকে (৬) বোল্ড করে প্যাভিলিয়নের পথ দেখান রাহাত আলী। শুরুর ধাক্কা সামাল দিতে উদ্বোধনী ব্যাটসম্যান লুক রনকি প্রোটিয়া ডুমিনিকে নিয়ে চেষ্টা চালান। কিন্তু দলীয় ৬৬ রানেই হাসান খানের বলে সরাসরি বোল্ড হয়ে ফেরেন লুক রনকি (৪৩)। এরপর কোয়েটার বোলারদের মাপা বোলিংয়ে আর কোনো ব্যাটসম্যান সুবিধা করতে না পারায় ১৩৪ রানে গিয়ে থামে ইসলামাবাদের ইনিংস।