• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ভারতীয় কিউরেটর নিয়োগ দিচ্ছে বিসিবি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১১

প্রধান দুই ভেন্যু নিয়ে বেশ চিন্তিত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। উইকেট নিয়ে বেশি অস্বস্তিতে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। এরইমধ্যে শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে দেশের সেরা দুই ভেন্যুতে যোগ হয় দুটি ডিমেরিট পয়েন্ট। এরপর নড়েচড়ে বসেছে বোর্ড। এরপরই সিদ্ধান্ত হয় নতুন করে দুজন কিউরেটর নিয়োগের। এরই ধারাবাহিকতায় ঢাকায় এসে বিসিবির কাছে ইন্টারভিউ দিয়ে গেছেন ৫১ বছর বয়সী প্রবীণ হিংনিকার নামে এক ভারতীয় কিউরেটর।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, কিউরেটর নিয়োগের একটা প্রক্রিয়া চলছে। গামিনি অনেকদিন থেকে আমাদের সঙ্গে আছেন। তার সঙ্গে আরো দুই-একজন কিউরেটর বাইরে থেকে আনার পরিকল্পনা আমাদের আছে। আপনারা জেনেছেন যে, একজন কিউরেটর (হিঙ্গনিকার) এসে আমাদের সঙ্গে দেখা করেছেন। সবকিছু ঠিক থাকলে উনি খুব শিগগিরই যোগ দেবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: ক্রিকেটের পর রাজনীতির মাঠে নামবেন ওয়ার্নার!
--------------------------------------------------------

কিন্তু নতুন কোচ এলে তাকে কোন ভেন্যুর দায়িত্ব দেয়া হবে সে বিষয়ে এখনো কিছু জানায়নি বিসিবি। তবে, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ভেন্যু থেকেও মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বেশি ভোগাচ্ছে বাংলাদেশকে। আর মিরপুরের আউটফিল্ড ও উইকেট নিয়ে নানা সমালোচনার মুখেও পড়েছেন লঙ্কান কিউরেটর গামিনি ডি সিলভা।