• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডিপিএলের ‘রান মেশিন’ এনামুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫৭

চলতি মাসের প্রথম দিকে মাঠে গড়ায় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। এবারের আসরে আবাহনী লিমিটেডের হয়ে মাঠ মাতাচ্ছেন ওপেনার এনামুল হক বিজয়। আজ সোমবার চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষেও দ্যুতি ছড়িয়েছেন এই তারকা ব্যাটসম্যান। টস হেরে ব্যাট করতে নেমে ধানমন্ডির দলটির হয়ে ৮১ বলে ৬৩ রান করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান। যা লিস্ট এ ক্যারিয়ারের ১৭তম হাফ সেঞ্চুরি।

মিরপুর শেরে-বাংলা জাতীয় স্টেডিয়ামে চারটি চার ও দুটি ছক্কা মেরে ইনিংসটি সাজিয়েছেন ২৫ বছর বয়সী এই ক্রিকেটার। এদিন ৪৯.৪ ওভারে ২৫৯ রানে অলআউট হয়েছে দল।

চলতি আসরে এই নিয়ে মোট পাঁচবার মাঠে নেমেছে এনামুল। প্রথম ম্যাচে সাভারের বিকেএসপিতে খেলাঘরের বিপক্ষে অপরাজিত ৮৬ রানের ইনিংস খেলেছিলেন। একই মাঠে কলাবাগানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্যাট হাসেনি। মাত্র ১৭ রানে থামতে হয় তাকে। ফতুল্লায় ব্রাদার্সের বিপক্ষে ৪১ রানের গুরুত্বপূর্ণ এক ইনিংস খেলেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান।

সাভারের পর পর দুই ম্যাচে ছিলেন উজ্জ্বল। রূপগঞ্জের বিপক্ষে ৭৭ রানের অসাধারণ এক ইনিংস খেলেন। পরের ম্যাচে শেখ জামালের বিরুদ্ধে নেমে তুলে নেন লিস্ট এ ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি। ১২২ বলে ১১৬ রানের ওই ইনিংসটিতে ছয়টি ছক্কা ও ছয়টি চার হাঁকান।