• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তারুণ্যের উৎসবে মাশরাফির মহানুভবতা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৪

টাঙ্গাইলে ধনবাড়ীতে তরুণের হাট সংগঠনের অনুষ্ঠানে অংশ নিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এবং জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। উত্তর টাঙ্গাইল তথা ধনবাড়ী উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘তরুণের হাট’ এর আয়োজনে তারুণ্যের উৎসবে এবারের আকর্ষণ ছিলেন এই জনপ্রিয় ক্রিকেটার।

‘তারুণ্যের আলোয় দূর হোক সব অন্ধকার’ এ স্লোগানকে সামনে রেখে শুক্রবার টাঙ্গাইলের ধনবাড়ির মাঠে আবারও প্রশংসায় ভাসলেন বাংলাদেশ জাতীয় দলের প্রাণভ্রোমরা মাশরাফি বিন মুর্তজা। ধনবাড়ির তরুণের হাট সংগঠনের অনুষ্ঠানে আরও এক ছোট্ট ভক্তের ঠাঁই হলো নড়াইল এক্সপ্রেসের বুকে।

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক ও তরুণের হাটের উপদেষ্টা আরিফুল ইসলাম রণির সভাপতিত্বে উৎসবে আলোকিত অতিথি ও স্মারক উদ্বোধন করেন মাশরাফি বিন মুর্তজা।

এছাড়া উৎসবে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাউথ ওয়েস্ট লিমিটেডের পরিচালক ও তরুণের হাটের পৃষ্টপোষক ইঞ্জিনিয়ার শামীম রহমান।

উত্তর টাঙ্গাইল তথা ধনবাড়ী উপজেলার সেচ্ছাসেবী সংগঠনের তরুণের হাটের এর আয়োজনে তারুণ্যের উৎসবে সবার নজর ছিল তার দিকে। অনুষ্ঠানে হঠাৎ করে সব বাধা অতিক্রম করে লাফিয়ে মঞ্চে উঠে মাশরাফিকে জড়িয়ে ধরে কেঁদে ওঠে ছোট্ট এক ম্যাশভক্ত।-

পুলিশ ও আয়োজক কর্মীরা ওই ভক্তকে বাধা দেয়ার চেষ্টা করেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা চালিয়ে যান। মাশরাফির কাছ থেকে ভক্তকে দূরে ঠেলে দেন। কিন্তু তিনি তো মাশরাফি। তিনি এগিয়ে যান নিজের থেকেই। বুকে জড়িয়ে নেন ছোট্ট সেই ভক্তকে। ক্রিকেট তারকা নড়াইল এক্সপ্রেসের এমন মহান কাজ হয়তো আবারও ছুঁয়ে গেছে হাজারও ভক্তদের হৃদয়।

মাশরাফি ছাড়াও তারুণ্যের এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানায়, প্রতি বছরে তরুণের হাটের তারুণ্যের উৎসবে বিশেষ কিছু আকর্ষণ থাকে। গতবছরের অনুষ্ঠানে আকর্ষণ ছিলেন জনপ্রিয় নাট্যঅভিনেতা মোশাররফ করিম ও তার স্ত্রী রোবেনা রেজা জুই।

আরও পড়ুন:

এএ/কেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
X
Fresh