• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মাশরাফি টি-টোয়েন্টিতে ফিরে আসুন: সঞ্জয় মাঞ্জেরেকার

স্পোর্টস ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ২১:২৪

আমি আশা করি, মাশরাফি বিন মুর্তজা আবারও বাংলাদেশের টি-টোয়েন্টি দলের নেতৃত্বে ফিরে আসবেন। বললেন ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমানে ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জেরেকার।

শুক্রবার ভারতের গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াতে প্রকাশিত এক প্রতিবেদনে তার বরাত দিয়ে এসব কথা বলা হয়েছে।

সঞ্জয় মাঞ্জেরেকার বলেন, মাশরাফি বিস্ময়কর একজন ট্যাকটিসিয়ান। ভালো নেতৃত্ব সবসময়ই একটি উদীয়মান দলকে উজ্জীবিত করার ক্ষেত্রে দারুণ ভূমিকা রাখে। বিশেষ করে যখন বিশ্বের সেরা একটি দলে পরিণত হওয়ার স্বপ্ন দেখে তারা।

তিনি বলেন, শ্রীলঙ্কার ৭০তম স্বাধীনতা দিবস উপলক্ষে অনুষ্ঠেয় নিদাহাস ট্রফিতে ভারতের পরে শক্তিশালী দল বাংলাদেশ। এই ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশকে আরও একটি সুযোগ তৈরি করে দিচ্ছে আন্তর্জাতিক অঙ্গনে নিজেদের মেলে ধরার।

সাবেক এই ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান বলেন, বাংলাদেশের রয়েছে সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমানের মতো বিশ্বমানের দুজন ক্রিকেটার। তারা হলেন গেম চেঞ্জারস। আর তামিম ইকবাল তো নিজের দিনে যে কাউকে হারিয়ে দিতে পারেন।

গত বছর টি-টোয়েন্টি থেকে অবসর নেন মাশরাফি। তার পরিবর্তে অধিনায়ক করা হয় সাকিবকে। তবে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে পরাজয়ের পর মাশরাফিকে ফেরানোর কথা উঠছে।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, মাশরাফি যদি ফিরে আসেন, তাহলে তাকে স্বাগত জানানো হবে।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
শ্রীলঙ্কার বিপক্ষে নামার আগে যে বার্তা সাকিবের
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
প্রথম বাংলাদেশি হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
X
Fresh