• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

বিজয়ের পর ম্যাশের তাণ্ডবে আবাহনীর জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:০৬

প্রথমে এনামুল হক বিজয় পরে মাশরাফি বিন মুর্তজা। এই দুইয়ের তাণ্ডবে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৪৭ রানে পরাজিত করে আবহানী লিমিটেড। এই নিয়ে প্রতিযোগিতায় টানা পঞ্চম জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করলো আবাহনী লিমিটেড। ৮.৩ ওভার বোলিং করে মাত্র ২৯ রান দিয়ে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন মাশরাফি বিন মর্তুজা।

আজ বিকেএসপিতে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৭০ রান করে আবহানী। ওপেনার সাইফ হাসান মাত্র ৮ রান করে আউট হলেও আরেক ওপেনার এনামুল হক বিজয় লড়ে গেছেন দীর্ঘ সময়। বিজয়, মোসাদ্দেককে সঙ্গে নিয়ে গড়ে তুলেন বড় পার্টনারশীপ। ১৬৬ বলে নিজের সেঞ্চুরি তুলে নেবার পাশাপাশি তিনি করেন ১১৬ রান। মোসাদ্দেক হোসেন সৈকত করেন ৪৯ রান। মাত্র এক রানের জন্য হাফ-সেঞ্চুরি থেকে মোসাদ্দেক বিরত রাখেন রবিউল হক।

--------------------------------------------------------
আরও পড়ুন: জিমে ফিরে সুখবর দিলেন সাকিব
--------------------------------------------------------

পরবর্তীতে মাশরাফি বিন মর্তুজাকেও বোল্ড করেন এই বোলার। শেষের দিকে সানজামুল আর মিরাজের জুটিতে ২৭০ রানের টার্গেট দেয় আবহানী লিমিটেড।

জবাবে, ব্যাট করতে নেমে শুরুতেই ব্যর্থ হন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের দুই ওপেনার সৈকত আলী এবং জিয়াউর রহমান। মাশরাফির দুর্দান্ত বোলিংয়ে বোল্ড হয়ে সাজঘরে ফিরেন এই দুই ক্রিকেটার। পরে দলের হয়ে লড়াই করেন জালাজ। ৪৩ রান করার পর তাকে আউট করেন নাজমুল হাসান শান্ত। তারপর ব্যাটিংয়ের হাল ধরেন উইকেট কিপার নুরুল হাসান। তিনি করেন ৮৩ রান।

পরবর্তীতে মাশরাফির বোলিং তোপে ৪৫ ওভারে ২২৩ রানে অল আউট হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। মাশরাফির পাঁচ উইকেটের চারটিই স্টাম্প উপড়ে আদায় করা। লিস্ট-এ ক্রিকেটে তৃতীয়বারের মত পাঁচ উইকেট শিকার ম্যাশের, সেরা ২৬ রানে ৬টি।

আরও পড়ুন:

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
উইজডেনের ‘লিডিং ক্রিকেটার ইন দ্য ওয়ার্ল্ড’ কামিন্স
টিভিতে আজকের খেলা
X
Fresh