• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জিমে ফিরে সুখবর দিলেন সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:১৮

অবশেষে দলে ফিরলেন সাকিব। সুখবর হচ্ছে আগামী মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় নিদাহাস ত্রিদেশীয় টি-টোয়েন্টি ট্রফিতে খেলার জন্য তৈরী করছেন নিজেকে। আজ সকালেই অনেক্ষন জিমে সময় কাটান তিনি। চলতি মাসে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনাল ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাম হাতের আঙ্গুলে চোট পান তিনি। যার কারণ খেলতে পারেননি শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ আর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

আজ থেকে আবুধাবিতে শুরু হওয়া পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ পিএসএলে খেলতে পারছেন না তিনি। তার পরিবর্তে ইতোমধ্যে পেশোয়ার জালমি সাব্বিরকে দলভূক্ত করেছে।

পিএসএল খেলতে আপাতত না পারলেও খেলবেন ত্রিদেশীয় ট্রফি। এই ব্যপারটা অন্তত নিশ্চিত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ সকালে ১১টার দিকে মাঠে এসে শুরুতে রানিং করেন। এরপরই প্রায় দেড়ঘন্টা জিমে সময় কাটান। জিম সেশন শেষে আসেন সাংবাদিকদের সামনে। কথা বলেন নিজের অবস্থা সম্পর্কে।

--------------------------------------------------------
আরও পড়ুন: সাকিবের বিশ্রামে হতাশ হয়েছিলাম: হাথুরু
--------------------------------------------------------

সাকিব বলেন, এখন অনেকটা ভালো আছি তবে বাকিটা ডাক্তাররা ভালো বলতে পারবেন। সাকিব আল হাসান সকালে রানিং আর জিমে সময় কাটালেও বোলিং এখনো শুরু করেননি। কেননা চোট পাওয়া আঙ্গুলে এখনও ফোলা রয়ে গেছে। তবে ৫০ থেকে ৬০ ভাগ ভাঁজ খুলতে পারছেন বলে জানান তিনি।

সাকিব আশা করছেন আগামী তিন থেকে চার দিনের মধ্যে বোলিং শুরু করতে পারবেন। ব্যাটিং শুরু করতে আরও দু-এক দিন বেশি সময় লাগতে পারে। তবে আশা করা যাচ্ছে সাকিব সব শঙ্কা উড়িয়ে দলের ভার নিবেন শ্রীলঙ্কায় ত্রীদেশীয় সিরিজে।

আরও পড়ুন:

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৪ এপ্রিল)
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
ব্যাংক একীভূতকরণ নিয়ে যা জানাল বাংলাদেশ ব্যাংক
বিশ্বকাপে ফিরবেন কি না, জানালেন নারিন
X
Fresh