• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাকিবের পরিবর্তে পেশোয়ারে সাব্বির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩৮

বৃহস্পতিবার থেকে পর্দা উঠতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসরের। বিগত আসরের মতো এবারের আসরেও থাকছে একাধিক বাংলাদেশি ক্রিকেটার। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়ের পর এবারের আসরে দল পেয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তার সঙ্গে শেষ মুহূর্তে যুক্ত হলেন জাতীয় দলের হার্ড-হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান।

এবারের আসরে পেশোয়ার জালমির হয়ে খেলবেন মারকুটে মেজাজে ব্যাট করতে পছন্দ করা এ ব্যাটসম্যান। মূলত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের হাতের ইনজুরিতেই কপাল খুলেছে ২৬ বছর বয়সী সাব্বিরের।

বুধবার পাকিস্তান সুপার লিগের অফিসিয়াল টুইট বার্তায় জানানো হয়েছে, হাতের ইনজুরির কারণে সাকিব খেলতে না পারায় তার জায়গায় আরেক বাংলাদেশি সাব্বির রহমানকে অন্তর্ভুক্ত করেছে পেশোয়ার জালমি।

পিএসএলের বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির হয়ে এবারের আসর মাতানোর কথা থাকলেও হাতের চোটের জন্য খেলা হচ্ছে না সাকিবের। আর এজন্য তার বদলি হিসেবে পিএসএল মাতাতে বাংলাদেশ থেকে পেশোয়ারের স্কোয়াডে ডাকা হয়েছে ডানহাতি এ ব্যাটসম্যানকে। পিএসএলের পর্দা বৃহস্পতিবার উঠলেও, একদিন পর থেকে শুরু হবে সাব্বিরদের এবারের আসরের যাত্রা।