• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুবাইর উদ্দেশে ঢাকা ছাড়ছেন মাহমুদুল্লাহ-মুস্তাফিজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫৩

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে আজ রাতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে উড়াল দিচ্ছেন জাতীয় দলের দুই ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। রাত পৌনে ১টার ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশে উড়াল দেবেন তারা।

পিএসএলে মাহমুদুল্লাহকে ধরে রেখেছে তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর প্লেয়ার্স ড্রাফটে মুস্তাফিজকে কিনেছে লাহোর কালান্দার্স। এবারই প্রথম পিএসএল খেলবেন বাঁহাতি এই পেসার।

পেশোয়ার জালমির হয়ে খেলবেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তবে এখনো ভিসা না পাওয়ায় আজ যেতে পারছেন না তামিম। ভিসা পেলেই তিনিও আমিরাতে উড়াল দেবেন। অন্যদিকে সাকিব আঙুলের চোট থেকে এখনো পুরোপুরি সেরে না ওঠায় প্রথম দিকের কিছু ম্যাচ খেলতে পারবেন না।
--------------------------------------------------------
আরও পড়ুন: টি-টোয়েন্টিতে মাশরাফিকে ফিরতে আবারো অনুরোধ
--------------------------------------------------------

আগামী ৪ মার্চ পর্যন্ত পিএসএলে খেলার জন্য ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। তারা সরাসরি কলম্বো গিয়ে জাতীয় দলকে রিপোর্ট করবে। নিদাহাস ট্রফি নামের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল শ্রীলঙ্কা যাবে ৪ মার্চ।

স্বাগতিক শ্রীলঙ্কা, বাংলাদেশ ও ভারতকে নিয়ে নিদাহাস ট্রফি শুরু হবে ৬ মার্চ, আর ফাইনাল হবে ১৮ মার্চ। জানা গেছে, শ্রীলঙ্কা সফর শেষে ক্রিকেটাররা আবার পিএসএলে খেলতে যেতে পারবেন।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
X
Fresh