• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘নতুনদের ওপর আস্থা রাখছি, সিরিজ জিততে চাই’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:২৪

ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজে হতাশার পারফরম্যান্সের পর আগামীকাল থেকে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি মিশনে নামছে বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি সিরিজ জিতে বিশ্ব ক্রিকেটে বার্তা দিতে চায় বাংলাদেশ।

রঙিন পোশাকের দুই ফরম্যাটে বাংলাদেশের পারফরম্যান্স দুই ধরনের। ওয়ানডেতে দারুণ লড়াইয়ে নিজেদের সাম্প্রতিক বদলে যাওয়ার কথা জানান দিলেও টি-টোয়েন্টিতে টাইগারদের পারফরম্যান্স এখনও আশানুরূপ নয়। এবার ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টিতে নিজেদের জানান দেয়ার সুযোগ বাংলাদেশের।

বুধবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এমনটাই জানিয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: টেস্টের পর ওয়ানডে র‌্যাংকিংয়েও শীর্ষে ভারত
--------------------------------------------------------

টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ বলেন, টি-টোয়েন্টি ভিন্ন একটা ফরম্যাট। আমরা শেষ কয়েকটা সিরিজে ভালো খেলিনি। এই সিরিজটা আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। আমরা এই সিরিজটি দিয়ে বিশ্ব ক্রিকেটে একটি বার্তা দিতে চাই যে, ওয়ানডে ও টেস্টের মতো টি-টোয়েন্টিতেও আমরা এগিয়ে যাচ্ছি। আমরা এই সিরিজটি জিততে চাই।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন নতুন পাঁচ মুখ। সংক্ষিপ্ত ফরম্যাটে তাদের কাছ থেকে সেরাটা প্রত্যাশা টাইগার ভক্তদের। দলের অভিজ্ঞ খেলোয়াড়ের পাশাপাশি নতুনদের উপরও আস্থা রাখার কথা জানিয়েছেন মাহমুদুল্লাহ। আমাদের সেরা একাদশ এখনও ঠিক হয়নি। আশা করি যারা ইনজুরিতে আছেন দ্রুত সুস্থ হয়ে যাবেন এবং কাল সেরা একাদশ নিয়ে মাঠে নামতে পারবো। নতুনদের উপর আস্থা রাখছি আমরা। ভালো খেলেই ডাক পেয়েছেন তারা। আশা করছি সেরা ক্রিকেটটা খেলতে পারবো এবং এই সিরিজে জিততে পারবো।

আরও পড়ুন:

এএ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
X
Fresh