• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আদালতে হাজির হয়ে নির্দোষ দাবি স্টোকসের

স্পোর্টস ডেস্ক

  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২০

গত বছরের সেপ্টেম্বরে স্থানীয় এক নাইটক্লাবের বাইরে মারামারির ঘটনায় অভিযুক্ত হওয়ায় মঙ্গলবার আদালতে হাজিরা দিয়েছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। হাজিরা দিয়েই আদালতে নিজেকে নির্দোষ দাবি করলেন ২৪ বছর বয়সী ইংলিশ ক্রিকেটার।

নাইট ক্লাবের ঘটনায় সম্প্রতি অস্ট্রেলিয়ায় অ্যাশেজ সিরিজ মিস করেন তিনি৷ অস্ট্রেলিয়ার মাটিতে তার অনুপস্থিতিতে ৪-০ ব্যবধানে হারে তার দল।

গতকাল মঙ্গলবার ব্রিস্টল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির ছিলেন স্টোকসসহ অপর দুই অভিযুক্ত রায়ান আলি ও রায়ান হ্যালে৷ ঘটনাটি ঘটেছিল ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচ খেলার পরে৷

স্টোকসের বিরুদ্ধে অভিযোগ, এই ঘটনায় ২৭ বছরের আলির চোখের সোকেট ক্ষতিগ্রস্ত হয়৷ ঘটনার সময় স্টোকসের সঙ্গে নাইট ক্লাবে উপস্থিত ছিলেন অ্যালেক্স হ্যালেস৷ যদিও তার বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি৷ কিন্তু অভিযোগের ভিত্তিতেই দলের এক নম্বর অলরাউন্ডার স্টোকসকে সাময়িক নির্বাসিত করে ইসিবি ও টিম ম্যানেজমেন্ট৷

আদালতে প্রথম শুনানি ১২ মার্চ৷ স্টোকসের উদ্যেশে বিচারক সিমোন কুপার বলেন, সিদ্ধান্ত নিয়েছি ব্রিস্টলের ক্রাউন কোর্টেই তোমার ট্রায়াল হবে৷ প্রথম শুনানি ১২ মার্চ৷ তোমার জামিন মঞ্জুর হল৷

অস্ট্রেলিয়ায় অ্যাশেজ খেলতে না গেলেও নিউজিল্যান্ডে ঘরোয়া ক্রিকেট খেলতে যান স্টোকস৷ এদিন আদালতে হাজিরা দিতে দেশে ফিরলেও চলতি মাসে নিউজিল্যান্ডে ওয়ান ডে সিরিজের আগে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেন ইংল্যান্ডের এই অলরাউন্ডার।

তবে আইপিএলে খেলতে ইসিবির পক্ষ থেকে অনুমতি পেয়েছেন স্টোকস। তাকে অনুমতির ব্যাপারে ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন জানিয়েছেন, আইপিএলের মতো বিগ টুর্নামেন্টে স্টোকসকে খেলতে বাধা দেয়াটা কঠিনই হবে।

এবারের আইপিএলে ১৪ দশমিক ৫ কোটি রুপিতে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে কিনলো ধোনির পুনে সুপারজায়ান্টস। এবারের আসরে তিনিই সবচেয়ে দামি ক্রিকেটার।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিভিতে আজকের খেলা
হেডের সেঞ্চুরি ও রেকর্ডের ম্যাচে বেঙ্গালুরুর হার
জয়ের খোঁজে টস জিতে ফিল্ডিংয়ে বেঙ্গালুরু
‘মোস্তাফিজকে পুরো আইপিএল খেলতে দেওয়া উচিত’
X
Fresh