• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

হিগুয়াইনের হ্যাটট্রিকে জুভিদের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক

  ০৫ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:৪৪

আর্জেন্টিনার জাতীয় দলের বর্তমান কোচ হোর্হে সাম্পাওয়ালির মন জয় না করতে পারলেও জুভেন্টাসের হয়ে ঠিকই দ্যুতি ছড়াচ্ছেন গঞ্জালো হিগুয়াইন। তারকা এই স্ট্রাইকারের হ্যাটট্রিকে ইতিলিয়াল সিরি আ’তে বিশাল জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

রোববার রাতে নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে সাসুওলোকে ৭-০ গোল উৎসবে মেতিছিলেন মাসিমিলিয়ানো আলেগ্রির শিষ্যরা। এই জয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে জিতল টানা ১০ ম্যাচ।

ম্যাচের প্রথমার্ধেই স্কোরলাইন ৪-০ করে ফেলে ইতালিয়ান পাওয়ার হাউজ। নবম মিনিটে গোল উৎসবের শুরুটা করেন অ্যালেক্স সান্দ্রো। ২৪ থেকে ২৭- চার মিনিটের মধ্যে দুই গোল করেন স্যামি খেদিরা। ৩৮ মিনিটে চতুর্থ গোলটা করেন মিরালেম পিজানিক।

২০০৮ সালের পর এই প্রথম ঘরের মাঠে কোনো লিগ ম্যাচের প্রথমার্ধে কমপক্ষে চার গোল করলো পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা দলটি।

দ্বিতীয়ার্ধে আলিয়াঞ্জের দর্শকরা দেখলো গঞ্জালো হিগুয়াইন শো। তুলে নেন হ্যাটট্রিক। ৬৩, ৭৪ ও ৮৩ মিনিটে তিনটি করেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। তাতে বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

ম্যাচটির পর সিরি আ’র পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে বর্তমান চ্যাম্পিয়নরা। ২৩ ম্যাচে তাদের সংগ্রহ ৫৯ পয়েন্ট। সমান সংখক ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে প্রথম স্থানে রয়েছে নাপোলি।

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh