• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বেঞ্চে বসে ক্যামেরায় কী বললেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক

  ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৩৪

লেভান্তের মাঠে তখনও ২-১ গোলে এগিয়ে ছিল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৮২তম মিনিটে দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে সাইড বেঞ্চে বসান কোচ জিনেদিন জিদান। এতে দর্শকদের সঙ্গে অবাক হয় সিআরসেভেনের ভক্তরাও। তার পরিবর্তে মাঠে নামানো হয় তরুণ তারকা মার্কো অ্যাসেনসিওকে।

এই ম্যাচে টানা দুই জয়ের পর আবারও পয়েন্ট খোয়াতে হয় লা লিগার বর্তমান চ্যাম্পিয়নদের। ৯০ মিনিট পর ২-২ গোলে ড্র করে মাদ্রিদ জায়ান্টরা। এই ড্রয়ে ২১ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের চারেই রইল জিদানের দল।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোকে ক্যারিয়ারে খুব কম সময় ম্যাচ চলাকালে বদলি করা হয়েছে। নিশ্চিত জয় অথবা ইনজুরি ছাড়া তাকে মাঠের বাইরে যেতে দেখা সবার মতো মাঠের দায়িত্বে থাকা ভিডিওগ্রাফারদের কাছেও অস্বাভাবিক। তাই বেঞ্চে বসার পরও তার দিকেই টিভি ক্যামেরা তাক করে রেকর্ড করতে থাকে। সে বিষয়টি পর্তুগিজ তারকার চোখে আসার পর ইশারা দিয়ে ভিডিওগ্রাফারের সঙ্গে কথা বলেন।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানায়, সেসময় রোনালদো ভিডিওগ্রাফার কে বলছিলেন ‘এখানে না’। ইশারা দিয়ে তিনি বুঝাচ্ছিলেন, তার দিকে নয়, মাঠে চলাকালীন খেলার দিকে ক্যামেরা ঘুরিয়ে ধরার জন্য ।

এই ম্যাচে ১১ মিনিটে রামোসের গোলে লিড পায় লস ব্লাঙ্কোসরা। ২০ মিনিট পর সহজ গোলের সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হতে হয় পর্তুগিজ ফরোয়ার্ডকে। বিরতির ঠিক আগে লেভান্তেকে সমতায় ফেরান ঘানার ফরোয়ার্ড এমানুয়েল বোয়াটেং। দ্বিতীয়ার্ধে আবারও রিয়ালকে এগিয়ে দেন ইসকো।

তবে বেশিক্ষণ ব্যবধান ধরে রাখতে পারেনি সান্তিয়াগো বার্নাব্যুর দলটি। শেষ মুহূর্তে রিয়ালকে স্তব্ধ করে দেন লেভান্তের ইতালিয়ান ফরোয়ার্ড জামপাওলো পাজ্জিনি।

আরও পড়ুন:

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh