• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অবজ্ঞার জবাব সেঞ্চুরিতে দিলেন মুমিনুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জানুয়ারি ২০১৮, ১৩:৫৬

কোচ হাথুরুসিংহে থাকাকালীন জাতীয় দলের জার্সি গায়ে দেয়াই কষ্টকর হয়ে দাঁড়িয়েছিল এই টাইগারের। কিন্তু সেই মুমিনুলই দলে এসে সেঞ্চুরিতে তুলে নিয়েছেন। তার ব্যাটে আগের সেই শিল্প। মাটি কাঁমড়ানো শট। এ যেন হাথুরুর অবজ্ঞার জবাব। লঙ্কান বোলারদের প্রতিটি বল দেখেশুনে খেলে নিজের ক্যারিয়ারের পঞ্চম সেঞ্চুরি তুলে নিলেন মুমিনুল হক।

সেঞ্চুরি করতে তিনি ৯৬ বল মোকাবেলা করেছেন। পয়েন্ট অব ডায়নামো খ্যাত মুমিনুল ১৩টি চারের সাহায্যে তিনি এই রান সংগ্রহ করেন।

লাঞ্চের ঠিক একটু আগে হতাশ করে ফিরেছিলেন ইমরুল কায়েস। মুশফিকুর রহিমকে নিয়ে সেই হতাশা কাটিয়ে উঠছেন মুমিনুল হক। দারুণ খেলছেন তারা। বড় জুটি গড়ে তোলার ইঙ্গিত দিচ্ছেন।

এর আগে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলপতি মাহমুদুল্লাহ রিয়াদ। দারুণ সূচনা করেন দুই ওপেনার তামিম-ইমরুল। উদ্বোধনী জুটিতে তারা তোলেন ৭২ রান।

ক্যারিয়ারের ২৫তম ফিফটি তুলে বড় ইনিংসের আভাস দিচ্ছিলেন তামিম। তবে শেষ পর্যন্ত হার মানেন তিনি। দিলরুয়ান পেরেরার অসাধারণ কুইকারে বোল্ড হয়ে ফেরেন ড্যাশিং ওপেনার। ফেরার আগে ৫৩ বলে ৬ চার ও ১ ছক্কায় করেন৫২ রান।

তামিমের বিদায়ের প্রভাব দলের ওপর পড়তে দিচ্ছিলেন না ইমরুল-মুমিনুল। দুজনই দ্রুত রান তুলছিলেন। তাদের ব্যাটে এগোচ্ছিল বাংলাদেশও। কিন্তু ভালো খেলতে খেলতে হঠাৎই খেই হারিয়ে ফেলেন ইমরুল। লক্ষণ সান্দাকানের এলবিডব্লিউর শিকার হয়ে ফেরেন এ বাঁহাতি ওপেনার (৪০)।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
X
Fresh