• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ম্যাশ রয়্যাল পার্ক নিয়ে মাশরাফির ভিডিও ভাইরাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ জানুয়ারি ২০১৮, ১২:৩৭

মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ জাতীয় ক্রিকেটকে নতুন করে বিশ্বে পরিচয় পাইয়ে দিতে যারা অন্যতম ভূমিকা রেখেছেন তাদের মধ্যে সর্বাগ্রে আসবে তার নাম। আজকের বাংলাদেশ তার হাত ধরেই এখানে এসে দাঁড়িয়েছে। আর সেই মাশরাফি যখন কিছু করবেন তা তো লাইম লাইটে আসবেই। আর আসবে না কেনো? মাশরাফি এখন বাংলাদেশের প্রতিটি ঘরে ক্রিকেটপাগল দর্শকদের হৃদয়ের মনি কোঠায় অবস্থান করছেন।

পূবাইলে গড়ে ওঠা ম্যাশ রয়্যাল পার্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই সরব সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো। ফেসবুক পেইজে একটি ছবি পোস্ট করার পর থেকেই মাশরাফি ভক্তরা এ বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহী। অবশেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি তার ফেইসবুকে পার্ক সম্পর্কিত একটি ভিডিও আপলোড করেছেন।

ভিডিওতে টাইগার অধিনায়ক বলেন, যে শিশু প্রকৃতিকে কাছে পায় তার ভালোবাসার ক্ষমতা বাড়তে থাকে। আর যে ভালোবাসতে পারে সেই তো সুখি। আপনার শিশু প্রকৃতিকে কাছে পাচ্ছে তো?

--------------------------------------------------------
আরও পড়ুন: মাসাকাদজাকে ফেরালেন মাশরাফি
--------------------------------------------------------

মাশরাফির মহত্ব নিয়ে নতুন করে কিছু বলার নেই। সুযোগ পেলেই সবাইকে সাহায্য করেন এই তারকা। নিজের এলাকা নড়াইলের সাধারণ জনগণের সুবিধার কথা চিন্তা করে এরই মধ্যে গড়ে তুলেছেন “নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন”। কিছুদিন আগে সেখানে একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থাও করে দিয়েছেন এই তারকা ক্রিকেটার।

এদিকে টাইগার অধিনায়ক মাশরাফি বর্তমানে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ নিয়ে ব্যস্ত। নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে শুভ সূচনা করেছে তার দল। আগামী ১৯ জানুয়ারি দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ শক্তিশালী শ্রীলঙ্কা।

আরও পড়ুন

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংসদীয় স্থায়ী কমিটিতে সাকিব-মাশরাফি
X
Fresh