• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নবম আর্চারি প্রতিযোগিতা শুরু

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি

  ০৪ জানুয়ারি ২০১৮, ১৬:৩১

বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সিটি গ্রুপ এর পৃষ্ঠপোষকতায় বুধবার দুপুরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামের আর্চারি প্রশিক্ষণ কেন্দ্রে ৩২ দল নিয়ে শুরু হয়েছে ৯ম জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপ ২০১৭।

উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক শোয়েব মো. আসাদুজ্জামান, বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল, ফেডারেশনের সহ-সভাপতি আনিসুর রহমান দিপু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সিটি গ্রুপের সিনিয়র ডেপুটি ব্রান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ ও চ্যাম্পিয়নশীপ এর প্রধান সমন্বয়ক ফারুকী ঢালী।

আজ বৃহস্পতিবার বিকেলে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আসাদুল ইসলাম।

এবারের জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপে রিকার্ভ ও কম্পাউন্ড বিভাগে ৩২টি দলের সর্বমোট ১৭২ জন আর্চার অংশগ্রহণ করছে। এর মধ্যে রিকার্ভ ডিভিশনে ৬৩ জন পুরুষ ও ২৫ জন নারী এবং কম্পাউন্ড বিভাগে ২৯ জন পুরুষ ও ১৯ জন নারী অংশ নিচ্ছে। রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে পুরুষ একক ও দলীয়, মহিলা একক ও দলীয় এবং মিশ্র দলীয় ইভেন্টে প্রতিযোগিরা অংশ নিয়েছেন। ১০টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ১০টি ব্রোঞ্জ পদকের লড়াইয়ে আর্চাররা মাঠে নেমেছেন।