• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ক্রিকেট পাগল সমর্থকদের ক্রিকেটারদের শুভেচ্ছা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জানুয়ারি ২০১৮, ১৪:৪৮

পুরনো বছরের সাফল্য-ব্যর্থতাকে ভুলে ভালো কিছুর প্রত্যাশায় নতুন বছরকে স্বাগত জানিয়েছে পুরো বিশ্ব। সোশ্যাল মিডিয়ার কল্যাণে সেই শুভেচ্ছা পৌঁছে গেছে সবার কাছে। নববর্ষ উদযাপনে পিছিয়ে ছিলেন না ক্রিকেটাররাও। ২০১৭ সালের চেয়ে ভালো কাটানোর অপেক্ষায় আছেন প্রত্যেক ক্রিকেটার। নতুন বছরে ক্রিকেট মাঠে তারা প্রত্যেকেই ভয়ডরহীন ক্রিকেট খেলতে বদ্ধপরিকর। ২০১৮ সাল নিয়ে নিজেদের ভাবনা ভেরিফাইড ফেসবুক পেজের কল্যাণে দেশবাসীর কাছে পৌঁছে দিয়েছেন। আসুন জেনে নেই কী ছিল তাদের বার্তায়।

তামিম ইকবাল
বিদায়ী বছরটা আমাদের জন্য দারুণ ছিল, বিশেষ করে ওয়ানডে ক্রিকেটে। অবশ্য ছোট ছোট কিছু ভুল থাকলেও ভালো ফলাফল ছিল। নতুন বছরে গত বছরের চেয়ে ভালো ক্রিকেট খেলার আশা ও প্রত্যাশা থাকবে। ব্যক্তিগতভাবে বললে গত বছর আমার পারফরম্যান্স ভালো ছিল। তবে আরো ভালো করতে পারতাম। ভক্তদের উদ্দেশে বলবো, আমার জন্য সবাই দোয়া করবেন। যেন আমি নতুন বছরে আরো সফল হয়ে বাংলাদেশকে আরো বেশি ম্যাচ জেতাতে পারি।

সাকিব আল হাসান
নতুন বছরের শুভেচ্ছা! আশা করি ২০১৭ অসাধারণ কেটেছে সবার। ২০১৮ আমাদের সবার হৃদয়ে মানবিক গুণাবলীর বিকাশ ঘটাক এবং সবার জন্য সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক এই আশাবাদ ব্যক্ত করছি। নতুন বছরে চলুন আমরা একে অপরের প্রেরণা হয়ে একটি সুন্দর আগামী গড়ে তুলতে সাহায্য করি।

মাহমুদুল্লাহ
শেষ ৩ বছর আমাদের ক্রিকেটের সময়টা খুব ভালো গেছে। ২০১৮ সালে আমাদের সামনে অনেক খেলা। ভালো বিষয়গুলো আমরা যেন নতুন বছরে নিয়ে যেতে পারি, সেখানেই আমাদের নজর রাখতে হবে। নতুন বছরের শুরুটা হতে যাচ্ছে ঘরের মাঠে। আশা করি এখানে শুরুটা জয় দিয়েই করতে পারবো। আমি ব্যক্তিগতভাবে সব সময়ই চেষ্টা করি জাতীয় দলের জার্সিতে নিজেকে উজাড় করে দিয়ে খেলতে। আগামীতেও সেই চেষ্টা অব্যাহত থাকবে।

মুস্তাফিজুর রহমান
২০১৬ সালের মতো সময়টা হয়তো আমার ২০১৭ সালে যায়নি। ইনজুরিসহ নানা কারণেই সমস্যা হয়েছে। নতুন বছরে আশা করি নতুন রূপে ফিরতে পারবো। সব সময়ই চাই দল ও দেশের জন্য কিছু করতে। ভক্তদেরকে বলবো, ভালো ও খারাপ সময়েও আমাদের পাশে থাকুন। সবাইকে হ্যাপি নিউ ইয়ার।

মুমিনুল হক
জীবনে যা অর্জন করিনি, সেটা ২০১৮ সালে অর্জন করতে চাই। অনেক ভালো খেলতে চাই। আশা করি আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে ২০১৮ সাল। এ বছর আমাদের অনেক খেলা আছে। আশা করি এখানে আমি দলের জন্য ভালো কিছু পারফরম্যান্স উপহার দিতে পারবো। সব সময়ই চাই, তিন সংস্করণেই ক্রিকেট খেলতে। সেই চাওয়াটা ২০১৮ সালেই পূরণ করার চেষ্টা করবো।

শফিউল ইসলাম
নতুন বছরে প্রত্যাশা একটাই, দলে নিয়মিত হতে চাই। আসা যাওয়ার মধ্যে থাকতে চাই না। দলে অনেক প্রতিযোগিতা, সেটা থাকবেই। সেগুলো নিয়ে ভাবি না। আমি আমার কাজগুলো করেই নিয়মিত হতে চাই।

কামরুল ইসলাম
নতুন বছরে যখনই সুযোগ আসবে, সেগুলো কাজে লাগাতে চাই। তবে সুযোগগুলো হুটহাট আসছে বলেই থিতু হতে পারছি না। যদিও নিজের সামর্থ্যের সবটুকু দিয়ে চেষ্টা করছি। নতুন বছরে আরো বেশি পরিশ্রম করবো। যাতে জাতীয় দলে থিতু হতে পারি।

এনামুল হক
বিগত বছরগুলোতে যে ভুলগুলো হয়েছে, সেগুলো না করা। ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে সেগুলো সুন্দরভাবে বাস্তবায়ন করতে চাই নতুন বছরে। ২০১৫ সালে বাদ পড়ার পর থেকেই জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছি। নতুন বছরে সুযোগ পেলে, নিজের জায়গাটা দখল রাখতে চাই।

নাসির হোসেন
বিশেষ কোনো লক্ষ্য সেভাবে নেই! চেষ্টা করবো জাতীয় দলে নিজের জায়গাটা পুনরুদ্ধার করতে। ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স ভালো হচ্ছে, জাতীয় দলেও যেন এটা ধরে রাখতে পারি। সবার জীবনেই কিছু টার্নিং পয়েন্ট থাকে। আমি ২০১৮ সালটাকে আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট বানাতে চাই।

সৌম্য সরকার
চাইবো যেন বারবার আপনাদের সামনে আসতে পারি। কখন আপনাদের সামনে আসি? যখন ভালো খেলি। আমি ২০১৮ সালে ভালো খেলতে চাই এবং আপনাদের সামনে বারবার আসতে চাই। ভক্তরা যারা আমার পাশে ছিলেন, তাদেরকে নতুন বছরও আমার পাশে চাই।

তাসকিন আহমেদ
নতুন বছরে নতুন করে শুরু করতে চাই। ২০১৮ সালে আমি আমার ক্যারিয়ারকে ভিন্ন পর্যায়ে নিয়ে যেতে চাই। নিজের সেরাটা খেলতে চাই।

মেহেদী হাসান মিরাজ
খুব বেশি পরিবর্তনের কিছু নেই। যা করছি, সেটা আরো ভালোভাবে করতে চাই। ২০১৮ সালে আগের মতোই পরিশ্রম করব, পারফর্ম করার দিকে মনোযোগী হব।

মোহাম্মদ সাইফউদ্দিন
ভালো খেলতে চাই। নতুন বছরে জাতীয় দলে নিয়মিত হতে চাইবো। ওয়ানডে দলে সুযোগ পেলে টিকে থাকতে চেষ্টা করবো। আপাতত টেস্ট নিয়ে পরিকল্পনা নেই।

এএ/এ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নববর্ষ উপলক্ষে র‌্যালি করবে আ.লীগ
বাংলাদেশ ক্রিকেট দলকে ফখরুলের অভিনন্দন
বাংলাদেশ ক্রিকেট নিয়ে নিজের লক্ষ্যের কথা জানালেন শান্ত
বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুকে ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের সংবর্ধনা
X
Fresh