• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রোনালদো-নেইমার দ্বৈরথের টিকিট ১৫ হাজার ইউরো!

স্পোর্টস ডেস্ক

  ১৯ ডিসেম্বর ২০১৭, ১৭:৫২

দ্বৈরথের বাকি এখনো আড়াই মাস। তার আগেই উত্তেজনায় কাঁপছে প্যারিস। বড় দলগুলোর ম্যাচ হলে টিকিট নিয়ে দর্শকদের আলাদা উন্মাদনা থাকবে এটাই স্বাভাবিক। তবে প্যারিসের দর্শকদের উন্মাদনাটা মনে হচ্ছে একটু বেশিই।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রোনালদোর রিয়াল মাদ্রিদ ও নেইমারের পিএসজি। তবে এরই মধ্যে এ ম্যাচের টিকিট নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে প্যারিসে। ম্যাচের টিকিট পেতে প্যারিসের দর্শকদের মধ্যে পড়ে গেছে কাড়াকাড়ি।

শুধু কাড়াকাড়ি বললে আসলে একটু কমই বলা হয়। নেইমার-রোনালদোদের দ্বৈরথ দেখার জন্য আসলে প্যারিসে পড়ে গেছে হুলস্থুল। পিএসজি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিশ্চিত করেছে, পিএসজি-রিয়াল ম্যাচের কোনো টিকিট আর অবশিষ্ট নেই। সব টিকিটই বিক্রি হয়ে গেছে। তারপরও যারা টিকিটের জন্য হন্যে হয়ে পড়ছেন, তাদেরকে ক্লাবের পুনরায় টিকিট বিক্রি পেজে ঢুকতে অনুরোধ করা হয়েছে। সেখানে বিক্রি হয়ে যাওয়া টিকিট ফের বিক্রি করা হচ্ছে চড়া দামে।

এখানেই ঘটেছে বিপত্তি। দাম বৃদ্ধিরও একটি সীমা পরিসীমা থাকে। পিএসজি-রিয়াল ম্যাচের দাম এক লাফে যেন আকাশে উঠেছে। ৩১৫ ইউরো মূল্যের টিকিট কিনা বিক্রি করা হচ্ছে ১৪ হাজার ৬৯৫ ইউরোতে! এরপরও প্যারিসের দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছে টিকিটের জন্য। মূল্য যাই হোক, রিয়ালের বিপক্ষে ম্যাচটা পিএসজির দর্শকরা উপভোগ করতে চান মাঠে বসেই।

ড্র ভাগ্য এবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল রাউন্ডেই মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছে নব্য দৈত্য হিসেবে আভির্ভূত হওয়া পিএসজি ও রিয়াল মাদ্রিদকে। দুই জায়ান্টের এই দ্বৈরথের প্রথম লেগ ১৪ ফেব্রুয়ারি, রিয়ালের ঘরের মাঠ এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে। এই ম্যাচের সব টিকিটও এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। তবে মাদ্রিদে প্যারিসের মতো বাড়াবাড়ি রকমের কাড়াকাড়ি পড়েনি। মাদ্রিদে টিকিটের দাম বৃদ্ধির খবরও মিলেনি।

বার্নাব্যুর প্রথম লেগের ফল কি হবে, সেটা এখনো কেউ জানে না। তারপরও পিএসজির ঘরের মাঠের ফিরতি লেগের টিকিট নিয়ে প্যারিসের দর্শকদের উন্মাদনা আকশ ছোঁয়া। যে ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ মার্চ।

টিকিটের জন্য এমনিতেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। দর্শকদের উন্মাদনা আরও বাড়িয়ে দিলেন কিলিয়ান এমবাপে। ফ্রান্সের এই বিস্ময় তরুণ এক রকম ঘোষণাই করলেন, রিয়ালকে হারিয়ে দেবেন তারা! বলেছেন, ‘অবশ্য আমরা রিয়ালকে হারাতে পারি। আমাদের যদি এই আত্মবিশ্বাস না থাকে, তো কাদের থাকবে? আমার বিশ্বাস, অবশ্যই আমরা তাদের হারাতে পারব।’

একটু দম নিয়ে আবার বলেছেন, ‘আমরা জানি কাজটা সহজ হবে না। তবে রিয়ালের মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিতে আমরা ফেব্রুয়ারি পর্যন্ত কাজ করব।’

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
X
Fresh