• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অবশেষে বিয়ের পিঁড়িতে কোহলি-আনুশকা

আন্তর্জাতিক ডেস্ক

  ১১ ডিসেম্বর ২০১৭, ২০:৫৪

কয়েক মাস ধরে চলা গুঞ্জন অবশেষে সত্যি হলো। ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও চলচ্চিত্র তারকা আনুশকা শর্মা বিয়ের পিঁড়িতে পা দিলেন। ৯ ডিসেম্বর ইতালির মিলানে দুজনের বিয়ে হয়েছে বলে নিশ্চিত করেছে ফিল্মফেয়ার।

গত সপ্তাহে ইন্ডিয়া টুডে টেলিভিশন জানায়, ৯ থেকে ১২ ডিসেম্বরের যেকোনো দিন বিয়ের পিঁড়িতে বসতে পারেন এ দুই তারকা। বিয়ে করতেই ইতালি গিয়েছেন দুজনে। কোহলির বন্ধু ও পরিবারের লোকজনের জন্য ইতালিতে একটি জায়গা ভাড়া করা হয়েছে। তবে সম্পূর্ণ পারিবারিক আবহের এ অনুষ্ঠানে দাওয়াত পাননি তেমন কোনো ক্রিকেটার।

২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। মাঝখানে তাদের মধ্যে দূরত্ব তৈরি হলেও কেউই বেশিদিন একে অপরকে ছাড়া থাকতে পারেননি। এতোকিছুর পরেও আজ তাদের বিয়ের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে অভিনন্দনের বন্যা।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছুটি নেন কোহলি। বলা হয়েছিল, টানা ক্রিকেটের ধকল সামলাতে দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিশ্রাম নিচ্ছেন। কিন্তু সংবাদমাধ্যমে গুঞ্জন শুরু হয়ে যায়, আসলে বিয়ে করবেন বলেই এই ছুটি নিয়েছেন কোহলি।

পি/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh