• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাইভোল্টেজ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৫

আকাশের কান্না থেমে যাওয়ায় মাঠে ২২ গজের লড়াইয়ে নেমেছে ফাইনালের স্বপ্নে বিভোর দুদল। আগুনে ম্যাচ মুখোমুখি কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স। শিরোপা পুনরুদ্ধারের চেষ্টায় কুমিল্লা। আর প্রথমবারের মতো ফাইনালে খেলার হাতছানি রংপুরের। এ লড়াইয়ে উত্তাপের আরেক কারণ গ্রুপ পর্বের দুটি ম্যাচেই কুমিল্লার কাছে হেরেছে রংপুর। ডু অর ডাই ম্যাচে জিতলেই স্বপ্নের ফাইনাল। তাই দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচটি অনেকটা অলিখিত সেমিফাইনাল। এমন হাইভোল্টেজ ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন ম্যাচটি সরাসরি দেখাবে।

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ৯৬ রানে হেরেছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। অন্যদিকে, এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে আট উইকেটে জিতেছিল রংপুর রাইডার্স।

আকাশ এই মুহূর্তে বেশ পরিস্কার। যদিও মেঘ কেটে যায়নি। তবে আবহাওয়া বার্তা বলছে, আপাতত রাজধানীতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসা গ্যালারিভর্তি দর্শকও এই প্রত্যাশা করছে।

বিপিএলের গত আসরে এই কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক ছিলেন মাশরাফি। বিপিএলের সবচেয়ে সফল এই অধিনায়কের নেতৃত্বে তৃতীয় আসরে শিরোপা জেতা কুমিল্লা গত আসরে নিজেদের হারিয়ে ফেলেছিল। সরাসরি কেউ কিছু না বললেও বিভিন্ন সূত্র থেকে কুমিল্লার অন্তর্দ্বন্দ্বের কথা মিডিয়ায় এসেছিল। এবার নিজের সাবেক দলের বিপক্ষেই খেলতে নামবেন ম্যাশ, রংপুর রাইডার্সের অধিনায়ক হিসেবে।

আজ এই দুই দলের মধ্যে যারা হারবে, তারা টুর্নামেন্ট থেকে বিদায় নেবে। আর বিজয়ী দল খেলবে ফাইনালে নাম লেখানো সাকিব আল হাসানের ঢাকা ডায়মাইটসের বিপক্ষে।

বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হলে কপাল পুড়বে রংপুরের। পয়েন্ট আর রানরেটে এগিয়ে থাকায় ফাইনালে চলে যাবে কুমিল্লা ভিক্টোরিয়ানস।

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh