• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিরুত্তাপ ম্যাচে চিটাগাংয়ের ব্যাটিং প্রদর্শনী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ ডিসেম্বর ২০১৭, ১৯:৫৩

এ ম্যাচের যে গুরুত্ব নেই তা মাঠের দর্শকদের উপস্থিতিই বলে দেয়। তারপরও নিরুত্তাপ এমন ম্যাচে ভাইকিংসদের ব্যাটিং তোপে পড়ল রাজশাহীর বোলাররা। এদিন ভাইকিংসদের ব্যাটিং দেখে সমর্থকদের জিজ্ঞাসা এতদিন কোথায় ছিল এ রূপ? সময় যখন চলে গেল তখন দেখা গেল ভাইকিংসদের ব্যাটিং ধামাকা। টস হেরে ব্যাটিংয়ে নেমে ২ উইকেটে ১৯৪ রানের পাহাড় গড়ল তারা।

ওপেনার কাম অধিনায়ক লুক রনকি ৩০ বলে ৪২ রানের ঝড়ো ইনিংস খেললেন। অপর ওপেনার লুইস রেইস ৫৬ বলে অপরাজিত ৮০ এবং জিম্বাবুয়ের সিকান্দার রাজার ২০ বলে অপরাজিত ৪২ এই বিশাল সংগ্রহ গড়ে চিটাগাং।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় টসে হেরে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে চিটাগাং ভাইকিংস। দুই ওপেনার লুক রনকি এবং লুইস রেইস ৬৯ রানের জুটি উপহার দেন। ৩০ বলে ৪ বাউন্ডারি আর ৩ ওভার বাউন্ডারিতে ৪২ রান করা রনকিকে কাজী অনিকের তালুবন্দি করেন মেহেদী মিরাজ। সৌম্য সরকার যথারীতি ব্যর্থ। ১৬ বলে ১৭ রান করে মেহেদী মিরাজের বলে বোল্ড হয়ে যান তিনি।

তবে অপর ওপেনার রেইস তুলে নেন দুর্দান্ত হাফ সেঞ্চুরি। তাকে দারুণভাবে সঙ্গে দেয়ার পাশাপাশি রাজশাহী বোলারদের তুলাধুনা করতে থাকেন সিকান্দার রাজা।

দুজনের দারুণ জুটিতে দ্রুতই এগিয়ে যেতে থাকে চিটাগাংয়ের রান। আর কোনো উইকেট তুলে নিতে পারেনি রাজশাহীর বোলাররা। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটে ১৯৪ রান তোলে চিটাগাং। ৫৬ বলে ৪ বাউন্ডারি এবং ৩ ওভার বাউন্ডারিতে অপরাজিত ৮০ রান করেন ওপেনার রেইস। আর সিকান্দার রাজা ২০ বলে ৩টি করে চার-ছক্কায় ৪২ রানের ঝড় বইয়ে দেন।

এএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh