• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

দুইয়ে থাকার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে খুলনা

স্পোর্টস ডেস্ক

  ০৫ ডিসেম্বর ২০১৭, ১৩:১০

দুই দলেরই শেষ চারে খেলা নিশ্চিত। পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। তৃতীয় স্থানে আছে খুলনা টাইটানস। সঙ্গত কারণে ম্যাচটি কুমিল্লার জন্য ধারাবাহিকতা ধরে রাখার। তবে খুলনার জন্য খুব গুরুত্বপূর্ণ।

এ ম্যাচে হারলে সেরা দুইয়ে ঢুকতে পারবে না খুলনা। ফলে সরাসরি ফাইনালে খেলার সুযোগ বঞ্চিত হবে দলটি। এমন ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে দুপুর ১টায়।

পয়েন্ট টেবিলে দ্বিতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে রয়েছে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স। এখন দ্বিতীয় স্থানটির জন্য লড়বে খুলনা, ঢাকা ও রংপুর।

টেবিলে দুইয়ে থাকলে ফাইনালে ওঠার লড়াইয়ে একবার হেরে গেলেও সুযোগ থাকবে। কোয়ালিফাইং ম্যাচে জয়ী দল সরাসরি চলে যাবে ফাইনালে। পরাজিত দল খেলবে এলিমিনেটর ম্যাচে জয়ী দলের সঙ্গে। সঙ্গত কারণে দ্বিতীয় স্থানটির জন্য লড়ছে তিনটি দল।

খুলনা টাইটানস: নাজমুল হোসেন শান্ত, মাইকেল কিলিঙ্গার, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নিকোলাস পুরান, কার্লোস ব্র্যাথওয়েট, আরিফুল হক, মোহাম্মদ ইরফান, মোশাররফ হোসেন, আবু জায়েদ ও ব্যাক হাওয়েল।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: তামিম ইকবাল, ইমরুল কায়েস, জস বাটলার, শোয়েব মালিক, মারলন স্যামুয়েলস, সলোমন মির, মেহেদি হাসান, আল আমিন হোসেন, রকিবুল হাসান, গ্রায়েম ক্রেমার ও মেহেদী হাসান রানা।

ডিএইচ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh