• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২৪, ১৬:২৫
হাথুরুসিংহে
ছবি- বিসিবি

কয়েক দিন আগেই গণমাধ্যমে খবর প্রকাশ করা হয় আর ঢাকায় ফিরছেন না জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সামাজিক যোগাযোগমাধ্যমে অল্প সময়ের মধ্যে ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে বিষয়টি। তবে হাথুরুসিংহে ঢাকায় না-ফেরার গুঞ্জনটি সত্য নয় বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ।

জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে ২১ এপ্রিল ঢাকায় ফিরবেন জাতীয় দলের বিদেশি কোচিং স্টাফরা। ডিপিএলের একাধিক ম্যাচ দেখে চট্টগ্রামের ম্যাচ ভেন্যুতে যাবেন তারা।

বিসিবির সূত্রে জানা গেছে, ঢাকায় ফিরে ২৬ এপ্রিল থেকে টি-টোয়েন্টি সিরিজের জন্য ক্যাম্প শুরু করার পরিকল্পনা রয়েছে হাথুরুসিংহের। জিম্বাবুয়ের বিপক্ষে ৩ মে থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সেখানে তিনটি ম্যাচ খেলে ঢাকায় ফিরবে দুই দল। মিরপুরে হবে শেষ দুই ম্যাচ।

হাথুরু ইস্যুতে অভিযোগও করেছে বিসিবি। তারা বলছে এই কোচকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এই পরিস্থিতি তৈরির পেছনে কয়েকজন পরিচালক পরোক্ষে ইন্ধন জোগাতে পারেন বলে মনে করা হয়। হাথুরুসিংহে সরাসরি বিসিবি সভাপতির নির্দেশনা মতো কাজ করেন।

বোর্ড সভাপতির পরামর্শ নিয়েই ক্রিকেটারদের ছুটি দেওয়া, সহকর্মীদের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিয়ে থাকেন হাথুরু। জাতীয় দলের প্রধান কোচের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ থাকলেও প্রকাশ্যে কেউই কথা বলেন না।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
এলপিএলের নিলামে নাম দিলেন তামিমসহ যেসব ক্রিকেটার
ফের ৪০ ডিগ্রি ছাড়াল ঢাকার তাপমাত্রা
নারী ক্রিকেটের প্রচারণায় তিন স্কুলে জ্যোতি-মারুফারা
X
Fresh