• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সিরি আ’য় জুভিদের ছন্দপতনের রাত

স্পোর্টস ডেস্ক

  ২০ নভেম্বর ২০১৭, ১১:২০

এবারের মৌসুমে টানা চার জয়ে বলতে গেলে উড়ছিল টানা ছয়বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। এবার ছন্দপতন ঘটলো তাদের। পয়েন্ট টেবিলের ছয়ে থাকা দল সাম্পদোরিয়ার বিপক্ষে ৩-২ গোলে হেরে গেল মাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

রোববার সাম্পদোরিয়ার মাঠে আতিথিয়েতা নিতে যায় জুভিরা। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকে। দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে প্রতিপক্ষের কলম্বিয়ান ফরোয়ার্ড দুভান সাপাতার কোনাকুনি হেডে পিছিয়ে পড়ে সফরকারীরা (১-০)। আক্রমণের ধার বাড়াতে ফেদেরিকা বের্নাদেসচিকে বসিয়ে দিবালাকে মাঠে নামান কোচ।

উল্টো ৭১ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে নেয়া লুকাস তোররেইরার শট জালে জড়ালে ব্যবধানে বাড়িয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্বাগতিকরা (২-০)। ৭৯ মিনিটে জান মার্কো ফেররারি গোল করে স্কোর ৩-০ করেন। যদিও জুভেন্টাসের খেলোয়াড়রা হ্যান্ডবলের দাবি জানায়।

ম্যাচের একেবারে শেষ দিকে দিশেহারা জুভিরা আক্রমণ শক্ত করে। ইনজুরি সময়ে তিন মিনিটের ব্যবধানে গঞ্জালো হিগুয়েইন ও পাওলো দিবালা বল জালে পাঠালে হার এড়ানোর সম্ভাবনা জেগেছিল স্বাগতিক শিবিরে। তবে তার আর হয়নি।

পেনাল্টি কিক থেকে ব্যবধান কমান হিগুয়েইন। আর কস্তার বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে জোরালো শটে দ্বিতীয় গোলটি করেন দিবালা।

সিরিআর চলতি মৌসুমে দিবালা দ্বিতীয় সর্বোচ্চ ১২টি ও হিগুয়েইন অষ্টম গোল করলেন।

১৩ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে জুভেন্টাস। নাপোলি ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। আর ৩৩ পয়েন্ট পাওয়া ইন্টার মিলান রয়েছে দ্বিতীয় স্থানে।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
টিভিতে আজকের খেলা
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh