• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গেইল-ম্যাককালামকে নিয়ে ফিল্ডিংয়ে রংপুর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ নভেম্বর ২০১৭, ১৭:৫৮

এককথায় বলা চলে এবারের বিপিএলের হাইভোল্টেজ ম্যাচ। যাদের জন্য এই ম্যাচটি আগ্রহের কেন্দ্রবিন্দুতে সেই গেইল-ম্যাককালামদের নিয়ে টস জিতে ফিল্ডিংয়ে নেমেছে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স। অন্যদিকে কুমিল্লা দলে নিয়েছে পাকিস্তানে শোয়েব মালিক ও হাসান আলিকে।

সিলেট পর্বের প্রতিটি ম্যাচেই গ্যালারিতে ছিল উপচে পড়া দর্শক। কিন্তু ঢাকা পর্বে এসে দর্শকের জন্য হাহাকার ছিল কর্তৃপক্ষের।

তবে শনিবার সন্ধ্যা নাগাদ দর্শকে ভরে গেল মিরপুরের গ্যালারি। কারণটা পরিষ্কার, সন্ধ্যায় এবার প্রথম মাঠে নামতে যাচ্ছেন চার ছক্কার রাজা ক্রিস গেইল, বিশ্বের অন্যতম সেরা মারকুটে ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম ও ছোট ফরম্যাটের সেরা ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। অন্যদিকে কুমিল্লায় খেলতে ঢাকায় এসেছেন তিন পাকিস্তানি মালিক-ফখর-হাসান আলি।

আজ দুপুর থেকেই মিরপুরে ক্রিকেটপ্রেমীদের প্রচুর আনাগোনা। টিকিটের জন্য জন্য লম্বা লাইনও দেখে গেছে এদিন। দুপুরের ম্যাচে হাজার দশেক দর্শক ছিল গ্যালারিতে। তবে সময় গড়ানোর সঙ্গে গ্যালারিও ভরতে থাকে।

একই টিকিটে দুটি ম্যাচ দেখার সুযোগ থাকলেও দর্শকদের আগ্রহ সন্ধ্যায় গেইলদের ম্যাচ। শুধু বিপিএল কেন, বিশ্বের যে কোনো টি-টোয়েন্টি লিগে ক্রিস গেইল হচ্ছেন সবচেয়ে জনপ্রিয় তারকা। এ ফরম্যাটে তিনি বিনোদনের ফেরিওয়ালা। দেখা যাক, চার ছক্কায় এ ম্যাচে কতটা বিনোদন দিতে পারেন ক্যারিবিয়ান ব্যাটিং ঝড়।

দীর্ঘ ৮ বছর পর এই দুই বিধ্বংসী ব্যাটসম্যানকে একসঙ্গে ওপেন করতে দেখা যাবে আজ। সর্বশেষ ২০০৯ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে ওপেন করেছিলেন দুজন। সেবার আইপিএলে অবশ্য 'হিট' হয়নি গেলই-ম্যাককালাম জুটি। তবে এবার বিপিএলের মঞ্চে প্রথমবার জুটি বেঁধেই দর্শকদের বিনোদন উপহার দিতে চান গেইল ও ম্যাককালাম। দুজন দুজনের প্রতি সশ্রদ্ধ বিবৃতিও দিয়েছেন।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
শামার জোসেফকে বিশ্বকাপেও চান গেইল
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
X
Fresh