• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গোল করেই যাচ্ছেন জুভেন্টাসের হিগুয়াইন

স্পোর্টস ডেস্ক

  ০৬ নভেম্বর ২০১৭, ১০:১৭

কিছুদিন আগেই রাশিয়া ও নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জাতীয় দল ঘোষণা করেছিলেন কোচ জর্জ সাম্পাওলি। কিন্তু সেখানে উপেক্ষিত থাকেন জুভেন্টাসের হিগুয়াইন। কেন যেন লিগে এত গোল করেও কোচের নজর কাড়তে পারছেন না তিনি। তাই যেন অনেকটাই তেঁতে আছেন তিনি। রোববারের রাতটিও এর ব্যতিক্রম ছিলো না। জুভেন্টাসের জয়ের ম্যাচে দিয়েছেন এক গোল।

সিরি আতে জুভেন্টাসের নিজেদের মাঠে খেলার শুরুতেই তলানির দল বেনেভেন্তো গ্যালারি ভর্তি দর্শকদের ভড়কে দিয়েছিল। তবে ফর্মে থাকা গঞ্জালো হিগুয়াইন আর হুয়ান কুয়াদ্রাদোর গোলে জয় পেয়েছে আল্লেগ্রির দল।

রোববার অন্য ম্যাচে কিয়েভোর সঙ্গে ড্র করেছে শীর্ষে থাকা নেপোলি। ফলে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাসের সঙ্গে নেপোলির পয়েন্ট ব্যবধান এখন মাত্র ১।

সিরি আতে এ মৌসুমে এখন পর্যন্ত কোনো ম্যাচেই জিততে না পারা বেনেভেন্তো ম্যাচের ১৯তম মিনিটে আমাতোর ফ্রি-কিক থেকে এগিয়ে যায়। এর আগে জুভেন্টাসের ডগলাস কস্তার দুটি গোলের প্রচেষ্টা প্রতিহত হয় পোস্টে।

৫৭তম মিনিটে ডি-বক্স থেকে দারুণ ভলিতে সমতা ফেরান হিগুয়াইন। ফর্ম ফিরে পাওয়া আর্জেন্টাইন এই স্ট্রাইকার ক্লাবের হয়ে চার ম্যাচে করলেন পঞ্চম গোল।

আট মিনিট পর আলেক্স সান্দ্রোর ক্রস থেকে কলম্বিয়ার মিডফিল্ডার কুয়াদ্রাদোর হেড জালে জড়ালে ২-১ গোলের লিড পায় জুভেন্টাস। পরবর্তী সময়ে আর কোনো গোল না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে আল্লেগ্রির শীর্ষরা।

১২ ম্যাচ শেষে ৩২ পয়েন্ট নিয়ে প্রথমে আছে নেপোলি। সমান সংখ্যক ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে গতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। তোরিনোর সঙ্গে ১-১ গোলে ড্র করা ইন্টার মিলান ৩০ পয়েন্ট নিয়ে নেমেছে তৃতীয় স্থানে।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
X
Fresh