• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

কোহলির উপর হার্দিকের প্রতিশোধ

স্পোর্টস ডেস্ক:

  ০৫ নভেম্বর ২০১৭, ১৫:৩৮

টুইটারে হুমকির পর এবার সরাসরি প্রতিশোধ। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির উপর প্রতিশোধ নিলেন তরুণ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

আজ রোববার (৫ নভেম্বর) বিরাটের ২৯তম জন্মদিন। শনিবার নিউজিল্যান্ডের বিপক্ষে হেরেছে দল। তাতে কি? দলপতির জন্মদিন বলে কথা। কেক কেটে তার উপর ‘মিষ্টি’ প্রতিশোধ নিলেন হার্দিক পান্ডিয়া।

এদিন নিজের শুরু করা প্রথাতেই ঘায়েল খোদ দলনেতা। ভারতীয় দলের প্র্যাঙ্কস্টার বিরাটের কম বেশি দুষ্টুমির শিকার হয়েছেন সকলেই। এমনকি দলের সিনিয়র ক্রিকেটার ও প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও বিরাটের হাত থেকে রক্ষা পাননি। বার্থ ডে বয় কেক কাটার পর তার চেহারায় ক্রিম কেক মাখিয়ে ভূত করে দেওয়ার যে প্রথা বিরাট শুরু করেছিলেন, তার শিকার এবার তিনি নিজেই।

প্রিয় অধিনায়কের জন্মদিনে গোটা মাথা ও মুখে কেক মাখিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ‘মধুর’ প্রতিশোধ নিলেন হার্দিক।

গত ১১ অক্টোবর হার্দিক পান্ডিয়ার জন্মদিনে বিরাটের নেতৃত্বে তার মুখে ও সারা শরীরে কেক মাখিয়ে ভূত করে দিয়েছিলেন সতীর্থরা।

কয়েকদিন পর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হার্দিক লিখেছিলেন, সারা বছরে কোনও না কোনও দিন সকলেরই জন্মদিন ফিরে আসে। এর প্রতিশোধ ‘মিষ্টি’ তিনি নেবেন।

এদিন কেকের ক্রিমে মাখামাখি বিরাটের ছবি পোস্ট করে লিখলেন, ‘প্রতিশোধ নম্বর ১, শুভ জন্মদিন স্কিপার।’

ওয়াই/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh