• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিসিবির পরিচালক হলেন দুর্জয়-আশফাক-আলমগীর

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ অক্টোবর ২০১৭, ১৭:২৬

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নির্বাচনে পরিচালক পদে ঢাকা বিভাগ থেকে নির্বাচিত হয়েছেন নাইমুর রহমান দুর্জয় ও সৈয়দ আশফাকুল ইসলাম এবং বরিশাল বিভাগ থেকে নির্বাচিত হয়েছেন আলমগীর খান।

আজ মঙ্গলবার সকাল ১০টায় বিসিবি কার্যালয়ে নির্বাচন শুরু হয়। এরপর ভোট গণনা শেষে প্রাথমিক ফলাফল প্রকাশ করা হয়। বুধবার চূড়ান্ত ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন।

বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনের প্যানেলের বাইরে তেমন কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন হয় শুধু ঢাকা ও বরিশাল বিভাগে।

বেসরকারি ফল অনুযায়ী ঢাকার দুর্জয় ও আশফাকুল পেয়েছেন ১৩ ভোট। আর বরিশাল থেকে আলমগীর পেয়েছেন পাঁচ ভোট।

নতুন গঠনতন্ত্র অনুয়ায়ী বিসিবিতে পরিচালকের সংখ্যা দাঁড়ায় ২৫ জন। এর মধ্যে জাতীয় ক্রীড়া পরিষদের কোটায় দুইজন বাদ দিয়ে বাকি ২৩ পরিচালকেরই ভোটের মধ্যদিয়ে নির্বাচিত হওয়ার কথা। কিন্তু এরইমধ্যে ২০ পরিচালক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন।

ঢাকায় দুই পরিচালক পদের জন্য লড়েছেন চারজন প্রার্থী। আর বরিশাল বিভাগে একটি পদের জন্য লড়েন দুইজন ক্রীড়া সংগঠক। ঢাকায় ভোট দিয়েছেন ১৮ জন আর বরিশালে ৭ জন কাউন্সিলর।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত পরিচালক যারা :

ক্যাটাগরি-১ (জেলা ও বিভাগ): শফিউল আলম চৌধুরী (সিলেট বিভাগ), আকরাম খান ও আ জ ম নাছির উদ্দিন (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), সাইফুল আলম স্বপন (রাজশাহী বিভাগ) ও অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ)।

ক্যাটাগরি-২ (ক্লাব): আফজাল-উর-রহমান সিনহা, গাজী গোলাম মুর্তজা, হানিফ ভূঁইয়া, ইসমাইল হায়দার মল্লিক, জালাল ইউনুস, লোকমান হোসেন ভূঁইয়া, মাহবুবউল আনাম, মঞ্জুর কাদের, নজীব আহমেদ, নাজমুল হাসান পাপন, শওকত আজিজ রাসেল ও তানজিল চৌধুরী।

ক্যাটাগরি-৩ (পাবলিক বিশ্ববিদ্যালয়, সাবেক ক্রিকেটার, বিভিন্ন প্রতিষ্ঠান): খালেদ মাহমুদ সুজন

জাতীয় ক্রীড়া পরিষদ মনোনীত: আহমেদ সাজ্জাদুল আলম ও এনায়েত হোসেন সিরাজ।

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুকে ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের সংবর্ধনা
আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে মুখ খুললেন তামিম
X
Fresh