• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘আনুষ্কার ছোঁয়ায় আমার জীবন পাল্টে গেছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ অক্টোবর ২০১৭, ১৯:৩৯

দীপাবলির জন্য নির্মিত একটি টেলিভিশনের বিশেষ অনুষ্ঠানে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে বিরাট কোহলি ও আমির খানকে। এরই মধ্যে সেই অনুষ্ঠানের শ্যুটিং সেরে ফেলেছেন ভারতের দুই জগতের দুই সুপারস্টার। সেই অনুষ্ঠানে বলিউডের মিস্টার পারফেক্টশনিস্টের সঙ্গে নানা বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন ভারতীয় অধিনায়ক। ব্যক্তিগত জীবন ছাড়া প্রেমিকা আনুষ্কা শর্মা সম্পর্কেও আমিরের সঙ্গে আলোচনা করেছেন কোহলি। তারই চম্বুক অংশ তুলে ধরা হলো-

আনুষ্কা শর্মার সঙ্গে সম্পর্ক: আনুষ্কার সততা আমার খুব ভালো লাগে। সে সবদিক খেয়াল রাখে, খুবই যত্নশীল। তবে এমন নয় যে, ওর কিছু আমার খারাপ লাগে না। কিন্তু তা যৎসামান্যই। বিষয়টি হলো, ও সবসময় যেকোনো স্থানে ৫-৭ মিনিট দেরি করে আসে। সর্বোপরি, আনুষ্কার সঙ্গে আমার বোঝাপড়াটা দারুণ। গেলো ৩/৪ বছর ধরে আমরা একসঙ্গে আছি। আমার ব্যক্তিত্ব গঠনে তার অবদান অপরিসীম। ওর ছোঁয়ায় আমার জীবনই পাল্টে গেছে। মানুষ হিসেবে আমি অনেক উন্নতি করেছি।

ডাকনাম ‘চিকু’ প্রসঙ্গে: অনূর্ধ্ব ১৭ দলে খেলার সময় আমি এক ধরনের হেয়ারকাট দিয়েছিলাম। এতে আমার দুই কান আকারে বড় দেখাচ্ছিল। সেই সূত্রে আমাকে সবাই চিকু (খরগোশ) বলে ডাকা শুরু করে। এক পর্যায়ে ধোনি ভাইও আমাকে সেই নামে ডাকা শুরু করে। মাঠের স্টাম্প মাইক্রোফোন তা ধরে ফেলে। পরে বিষয়টি ছড়িয়ে পড়ে।

আমির খান অভিনীত প্রিয় ছবি: জো জিতা ওহি সিকন্দার, থ্রি ইডিয়টস এবং হ্যাঁ, অবশ্যই পিকে। যা শুনে আমির খান বলেন, হ্যাঁ; ওটা তো তোমার পছন্দ হবেই। আমিরের বিপরীতে ওই ছবিতে ছিলেন আনুষ্কা।