• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মেয়ের নামের গোপন রহস্য ফাঁস করলেন সেরেনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৭, ১২:৩৬

সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সেরেনা উইলিয়ামস। এরই মধ্যে নবজাতকের নামও রেখে ফেলেছেন তিনি। মেয়ের নাম অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র। তবে কেন সেই নাম রেখেছেন তা নিয়ে এতদিন কিছুই জানানি আমেরিকা টেনিস সেনসেশন। অবশেষে তা নিয়ে মুখ খুললেন মার্কিন কৃষ্ণকলি।

সেরেনা জানান, অস্ট্রেলিয়া ওপেনের ‘থিম সং’ এর সুর ভিত্তি করে মেয়ের নাম রাখা হয়েছে। এর ব্যাখ্যায় তিনি বলেন, চলতি বছরের শুরুর দিকে আমি ওই গ্র্যান্ডস্ল্যাম জিতেছি। তখন আমি অন্তঃসত্ত্বা ছিলাম।

সদ্যই এ নিয়ে টুইট করেছেন উন্মুক্ত যুগে ২৩টি গ্র্যান্ডস্ল্যামজয়ী তারকা। টুইটে তিনি বলেন, মজার বিষয় হচ্ছে; আমার মেয়ের নামের প্রথম দুই শব্দের প্রথম দুই বর্ণ হচ্ছে এ এবং ও। কারণ, সে আমার সঙ্গে অস্ট্রেলিয়ান ওপেন (@australia open) জিতেছিল।

গেলো মাসে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের জন্ম দেন সেরেনা। তার বাগদত্তা অ্যালেক্সিস ওহানিয়ান রেডিটের সহ-প্রতিষ্ঠাতা। দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করছেন দুই জগতের দুই সেলিব্রেটি। তবে এখনো বিয়ে করেননি তারা। অথচ নিজের নামে না রেখে বাগদত্তা ও অস্ট্রেলিয়ান ওপেনের নামানুসারেই মেয়ের নাম রেখেছেন টেনিস সেনসেশন।

সন্তান হলো, বয়সও হচ্ছে, অবসর নিয়ে কিছু ভাবছেন কী? এমন প্রশ্নের জবাবে সিডনি মরনিং হেরাল্ডকে সেরেনা জানান, অস্ট্রেলিয়ায় খেলার সময় আমি অন্তঃসত্ত্বা হলেও তখন তা টের পায়নি। মাস খানেক পরে তা অনুভব করি। তিন মাসের ব্যবধানে সন্তান জন্ম দিয়েছি। এখন বেশ অনুভব করছি। সামনে আরো এগুতে চাই। শিগগিরই আমি কোর্টে ফিরছি। মা হয়েছি, এটি আমাকে নবোদ্যমে শুরু করতে সহায়তা করবে বলে বিশ্বাস করি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh