• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ

রশিদ-নবিকে নিয়ে আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ জুন ২০২৩, ১৫:০০
রশিদ-নবিকে নিয়ে আফগানিস্তানের ওয়ানডে দল ঘোষণা
ছবি- সংগৃহীত

বাংলাদেশ-আফগানিস্তানের ওয়ানডে সিরিজ মাঠে গড়ানোর বাকি আরও ১৬ দিন। কিন্তু গত শনিবারই (১৭ জুন) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশের দেখাদেখি রোববার (১৮ জুন) ১৯ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

১৯ সদস্যের সেই দলে ইনজুরি কাটিয়ে ফিরেছেন তারকা লেগ স্পিনার রশিদ খান। একই সঙ্গে ডাক পড়েছে অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবির।

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন নুর আহমেদ ও ফরিদ আহমেদ। পাশাপাশি দলে জায়গা করে নিয়েছেন শহীদুল্লাহ কামাল, জিয়া আকবর, ইজহারুলহক নাভিদ, ওয়াফাদার মোমান্দ, সালিম শফি ও সৈয়দ আহমাদ শিরজাদ।

আগামী ৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি। ৮ ও ১১ জুলাই মাঠে গড়াবে সিরিজের বাকি দুটি ম্যাচ।

আফগানিস্তানের ওয়ানডে স্কোয়াড :

রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, শহীদুল্লাহ কামাল, ইকরাম আলীখিল, রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, জিয়া আকবর, ইজাহারুল হক নাভিদ, আবদুল রহমান, ওয়াফাদার মোমান্দ, সালিম শাফি ও সাঈদ আহমেদ।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দল ঘোষণা বিসিবির
বিপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh